নৌকার প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

নৌকার প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহত


নৌকার প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহত


আজকের সংবাদ ডেক্সঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁ বৈদ্যোর বাজার ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক দুইদুইবারের চেয়ারম্যান মাহবুব হোসেন সরকারের (আনারস) প্রতীকের মাইক ভাংচুর এর অভিযোগ পাওয়া গেছে নৌকা প্রতিক প্রার্থীর কর্মীদের বিরুদ্ধে। 


গতকাল শনিবার সন্ধ্যায় ইউনিয়নের পঞ্চবটি  এলাকায় এই ঘটনা ঘটে। এসময় আওয়ামী লীগের নৌকা প্রতিকের সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী মাহবুব হোসেন সরকার এর প্রচারনায় বাঁধা প্রদান, মাইক ভাংচুর ও কর্মীকে মারধর করে বলে জানা যায়। 


প্রত্যক্ষদর্শী ও মাহবুব হোসেন সরকার জানান,গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার বৈদ্যোরবাজার ইউনিয়নের পঞ্চবটি এলাকায় আমার সমর্থক (আনারস) প্রতীকের মাইক নির্বাচনী প্রচারণায় গেলে কয়েকজন নৌকার সমর্থক মাইক ভাংচুর ও মারধর শুরু করে। পরে স্থানীয় এলাকাবাসী আমার কর্মীকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।


এছারও বিভিন্ন স্থানে আমার পোস্টার,ব্যনার ছিঁড়ে ফেলেছেন নৌকা সমর্থকরা,তিনি বলেন আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা প্রতিদিন আমার ভোটারদের হুমকি-ধামকি, প্রচার প্রচারণায় বাধা ও কেন্দ্র দখলের পাঁয়তারা করছে।


এই বিষয়ে আলামিন সরকারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। 


এ বিষয়ে সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.হাফিজুর রহমান বলেন, মাইক ভাঙচুর ও কর্মীকে মারধরের ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭