ইজতেমায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কঠোর অবস্থানে ধামগড় ফাঁড়ির পুলিশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

ইজতেমায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কঠোর অবস্থানে ধামগড় ফাঁড়ির পুলিশ



সুমন হাসানঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরে শুরু হয়েছে তিন দিন ব্যাপি তাবলীগী জোর বা ইজতেমা।ইজতেমার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং দেশ বিদেশ থেকে আগত মুসল্লীদের শতভাগ নিরাপত্তা বিধানে কঠোর অবস্থানে দায়িত্ব পালন করছেন ধামগড় ফাঁড়ি পুলিশ সদস্যরা।


নারায়ণগঞ্জ খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ শেখ বিল্লাল হোসেনের সার্বিক তত্বাবধানে ও ধামগড় ফাঁড়ির ইনচার্জ মোঃ এমদাদ হোসেন তৈয়বের নেতৃত্বে জেলা থেকে আগত পুলিশ সদস্যদের নিয়ে ইজতেমা মাঠের অভ্যন্তরে এবং মাঠের বাহিরের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। 


এবারের ইজতেমায় ঢাকা,নারায়ণগঞ্জ,মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ,নরসিংদী,গাজিপুর মোট ৬টি জেলার মুসল্লীরা অংশ নিয়েছেন।উপজেলার মদনপুরের ইস্টটাউন মাঠে গত ১মাস আগে থেকেই পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ শুরু করেন মুসল্লীরা তখন থেকেই আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে চলেছেন ধামগড় ফাঁড়ি পুলিশের এস আই মোঃ নেওয়াজ হোসেন, এএসআই শাওন মিয়া, এএসআই কামাল হোসেন, আশরাফ, সজিব, মহিদুল,সিরাজ এবং সকল পুলিশ-  সদস্যরা। 


১০ ডিসেম্বর শুক্রবার ফজর নামাজের পর থেকেই ইজতেমার আনুষ্ঠানিকতা শুরু হয় যা শেষ হবে আগামী রবিবার আখেরী মোনাজাতের মধ্য দিয়ে।এবারের ইজতেমায় দেশের ৬টি জেলা ছাড়াও ভারত,পাকিস্তান সহ বিভিন্ন দেশ থেকে মুসল্লীরা অংশ নিয়েছেন। প্রায় ২ লক্ষাধিক মুসল্লীদের সার্বিক নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত রয়েছেন।ইজতেমার সার্বিক পরিবেশ ও নিরাপত্তার পরিস্থিতি দেখে সন্তুষ্টি প্রকাশ করেছেন বিভিন্ন দেশ থেকে আগত মুসল্লীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭