সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমকে সংবর্ধনা ও বিজয় দিবস উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমকে সংবর্ধনা ও বিজয় দিবস উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত



আজকের সংবাদ ডেক্সঃ -মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রীতি ক্রিকেট ম্যাচ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। 


শনিবার(১১ ডিসেম্বর) দুপুরে উপজেলা পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর বালুর মাঠে অনুষ্ঠিত এ প্রীতি ক্রিকেট ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, ভাটিবন্দর কেন্দ্রীয় জামে মসজিদ ও খাসেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় সভাপতি মনোয়ার হোসেন।


এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য আফজাল হোসেনের সভাপতিত্বে প্রীতি ক্রিকেট ম্যাচে পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সদস্য,মহিলা সদস্য, ক্রীড়ানুরাগীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


ক্রিকেট ম্যাচে পিরোজপুর ইউনিয়ন পরিষদ একাদশ ও ভাটিবন্দর কান্দারগাঁও জিয়ানগর একাদশ অংশ নেন। খেলায় পিরোজপুর ইউনিয়ন পরিষদ একাদশকে পরাজিত করে ভাটিবন্দর কান্দারগাঁও জিয়ানগর একাদশ জয়ী হয়। খেলা শুরুর আগে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সংবর্ধনা দেয়া হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭