নৌকার পরাজিত প্রার্থীর চোখের পানি না শুকাতেই নির্বাচিত জাপার নেতাকে আঃলীগে যোগদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

নৌকার পরাজিত প্রার্থীর চোখের পানি না শুকাতেই নির্বাচিত জাপার নেতাকে আঃলীগে যোগদান



সোনারগাঁ প্রতিনিধিঃ-নৌকার পরাজিত প্রার্থীর চোখের পানি শুকানোর আগেই নির্বাচিত চেয়ারম্যান জাতীয় পার্টি নেতাকে আওয়ামী লীগে যোগদান করালেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া।এ নিয়ে নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও সমালোচনার ঝড় বইছে।


নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল বাতেনকে বিপুল ভোটে পরাজিত করিয়ে নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি পল্টিবাজ সামছুল আলমকে কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে সসম্মানে বরণ করে আওয়ামী লীগে যোগদান করালেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক,উপজেলা চেয়ারম্যান এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া।


অভিযোগ রয়েছে গত ২৮শে নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া নিজ দলীয় নৌকার প্রার্থী আব্দুল বাতেনের বিরুদ্ধে অবস্থান নিয়ে তাকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে জাতীয় পার্টির নেতা সামছুল আলমকে বিজয়ী করেন। 


এঘটনায় আওয়ামী লীগের পরাজিত প্রার্থী আব্দুল বাতেন নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক, উপজেলা চেয়ারম্যান এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া ও তার ভাই ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম ভূঁইয়ার নৌকা বিরোধী অবস্থানে কথা তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। 


ভিডিওতে আব্দুল বাতেন বলেন, এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া ও তার ভাই ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম ভূঁইয়া তার বিরুদ্ধে নির্বাচন করেছেন। এবং তাকে পরাজিত করার জন্য বিদ্রোহী প্রার্থী ইউসুফ দেওয়ান ও এডঃ সামছুল ইসলাম ভূঁইয়ার আপন ভাইয়ের ছেলেকে নির্বাচনে দাড় করায়। তার বিরুদ্ধে দলীয় উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউনিয়ন আহ্বায়কের এমন ভূমিকার কথা তুলে ধরে কেন্দ্র ও দেশের বাসীর কাছে বিচার দাবি করেন। এসময় নৌকার পরাজিত প্রার্থী আব্দুল বাতেন কান্নায় ভেঙে পড়েন। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। নির্বাচনের চারদিন পর (২ রা ডিসেম্বর) আব্দুল বাতেনের ভিডিওটি ফেসবুকে দেখা ভাইরাল হয়।


সেদিন থেকেই এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া তার অপকর্ম ঢাকতে এক সময়ের বিএনপি নেতা ও বর্তমান নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এবং সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নবনির্বাচিত চেয়ারম্যান সামসুল আলমের সাথে একাধিকবার যোগাযোগ করে আওয়ামী লীগে যোগদান করার জন্য অনুরোধ করেন। নৌকার পরাজিত প্রার্থী আব্দুল বাতেনের চোখের পানি না শুকাতেই শনিবার (৪ ডিসেম্বর) কেন্দ্রের নির্দেশনা অমান্য করে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নবনির্বাচিত চেয়ারম্যান সামছুল আলমকে আওয়ামী লীগে যোগদান করায়। এ ঘটনায় দলীয় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও সাধারণ মানুষের মধ্যে এডঃ সামছুল ইসলাম ভূঁইয়াকে নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।


এবিষয়ে জানতে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের পরাজিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল বাতেনের সাথে তার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি শুনেছি আওয়ামী লীগে যোগদান করেছেন। যারা দীর্ঘদিন যাবত আওয়ামী লীগ করে আসছে তাদেরকে পরাজিত করিয়ে আজ তাকে আওয়ামী লীগার বানিয়েছে।  অথচ নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা চোখের পানিতে ভাসছে।  সেন্ট্রাল সহ সবাই দেখুক শামসুল ইসলাম ভূঁইয়া যে সবই পারে।


এদিকে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান  এডঃ সামছুল ইসলাম ভূঁইয়ার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭