সোনারগাঁয়ে শীতার্তদের মাঝে ইঞ্জিঃ মাসুমের কম্বল বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁয়ে শীতার্তদের মাঝে ইঞ্জিঃ মাসুমের কম্বল বিতরণ



আজকের সংবাদ ডেক্সঃ- ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্মআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন আবারও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 


শনিবার সকালে মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে এ শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়। 


উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নিজ হাতে অসহায় দুস্থ গরীব পরিবারে মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন। 


এসময় ঝাউচর,প্রতাপের চর,কাদিরগঞ্জ,গঙ্গানগর , ইসলামপুরসহ প্রায় ৩০০ গরিব দুঃখী অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল)বিতরন করা হয়।


শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা আপনাদের মাঝে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন তিনি।


শীতবস্ত্র বিতরণ কালে মেঘনা শিল্পনগরী গ্রাম কমিউনিটিসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭