পিবিআই পুলিশের এস আই টিপু সুলতানের অক্লান্ত পরিশ্রমে অজ্ঞাত মহিলার লাশের পরিচয় শনাক্ত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

পিবিআই পুলিশের এস আই টিপু সুলতানের অক্লান্ত পরিশ্রমে অজ্ঞাত মহিলার লাশের পরিচয় শনাক্ত



আজকের সংবাদ ডেক্সঃ-পিবিআই নারায়নগঞ্জ গত ৫ই ডিসেম্বর কাঁচপুর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ও আজকের সংবাদ ডটকম এ প্রকাশিত সোনারগাঁয়ে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার সংবাদ টি প্রাপ্ত হয়ে মৃত অজ্ঞাতনামা মহিলার পরিচয় সনাক্তের জন্য উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) টিপু সুলতান কে দায়িত্ব প্রদান করেন তারই প্রেক্ষিতে উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) টিপু সুলতানের অক্লান্ত পরিশ্রম ও দূরদর্শিতায় লাশের পরিচয় সনাক্ত করা হয়।



উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) সাখাওয়াৎ সুলতান টিপু  জানান,পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম) স্যার এর নির্দেশে দায়িত্বপ্রাপ্ত হয়ে তিনদিনের মধ্যেই অক্লান্ত পরিশ্রম করে লাশের পরিচয় শনাক্ত করতে সক্ষম হই।


তিনি বলেন, প্রাথমিক তদন্তে জানা যায়, গত ৫ ডিসেম্বর ভিকটিম মৃত- অজ্ঞাত (মহিলা), বয়স অনুঃ (২৫), পিতা- অজ্ঞাত, সাং- অজ্ঞাত, থানা- অজ্ঞাত, জেলা- অজ্ঞাত এর লাশ নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ থানার আমবাগ নামক স্থানে এশিয়ান হাইওয়ে রোডে জামান এগ্রা ফিসারিজ লিমিটেড এর গেইটের সামনে রাস্তার পাশে পাওয়া যায়। মৃত মহিলা কালো বোরকা ও লাল কালো মিশ্রিত বাটিকের থ্রী পিচ পরিহিত ছিল। কাঁচপুর হাইওয়ে থানার জিডি নং- ১৪৪/২১, তারিখ- ০৫/১২/২০২১ খ্রিঃ মূলে উক্ত অজ্ঞাতনামা ভিকটিমের সুরতহাল করেন এসআই (নিঃ) মোঃ তৌফিক ফয়সাল, কাঁচপুর হাইওয়ে থানা এবং মৃতের সঠিক কারন জানার জন্য ময়না তদন্তের নিমিত্তে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। 



সুরতহাল প্রতিবেদন পর্যালোচনায় দেখা যায়, ভিকটিমের মাথার চুল কালো লম্বা অনুমান ২ ইঞ্চি। মাথারপিছনে আধা ইঞ্চি পরিমান কাটা দাগ রক্ত বের হতে দেখা যায়। চোখ অর্ধ খোলা, মুখ বন্ধ। নাক ও কান স্বাভাবিক। মুখের নিচে সাদা মাক্স পরিহিত। গলা ও কাধ স্বাভাবিক। দুই হাত ও আঙ্গুল স্বাভাবিক। বুক,পেট, পিঠ ও কোমর স্বাভাবিক। ডান পায়ের কব্জি ফোলা, আঙ্গুল স্বাভাবিক। বাম পা ও পায়ের আঙ্গুল স্বাভাবিক।একজন মহিলা দ্বারা মৃতের দেহ উলট পালট করে ভাল করে দেখান। যৌনাঙ্গ ও পায়ুপথ স্বাভাবিক। তল পেটের নিচে অনু: ৬ ইঞ্চি পুরাতন কাটা দাগ আছে। উক্ত মহিলা সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরন করেছে বলিয়া প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। 


উক্ত ঘটনার বিষয়ে সোনারগাঁ থানার মামলা নং- ০৮, তারিখ- ০৬/১২/২০২১ খ্রিঃ, ধারা- ২০১৮ সড়কের পরিবহন আইনের ৯৮/১০৫। পিবিআই এর বিশেষ সফটওয়্যার ব্যবহার করে গত ৫ ডিসেম্বর উক্ত অজ্ঞাতনামা মহিলার পরিচয় উদঘাটনের লক্ষ্যে ফিঙ্গারপ্রিন্ট গ্রহন করে পিবিআই এর ওয়েবসাইটে আপলোড করা হয় গত বুধবার তার পরিচয় সনাক্ত হয়। 


উক্ত অজ্ঞাতনামা মহিলার পরিচয় হলোঃ- মরিয়ম বেগম, বয়স- ২৮, পিতা- আঃ রাজ্জাক মিয়া, মাতা- খোদেজা বেগম, সাং- কুমারাদি, ইউনিয়ন- পুটিয়া, উপজেলা- শিবপুর, জেলা- নরসিংদী, জন্ম তারিখ- ০১/০১/১৯৯৩, জাতীয় পরিচয় পত্র নং- ৪৬৪৩৭৩২১৪৪। ভিকটিম একজন ডিভোর্সী মহিলা ছিলেন। তিনি নারায়ণগঞ্জের একজন গার্মেন্টস কর্মী ছিলেন। তাহার সাবেক স্বামীর নাম সোহরাব, পিতা- মৃত নাছির, সাং- কুমারাদি, ইউনিয়ন- পুটিয়া, উপজেলা- শিবপুর, জেলা- নরসিংদী। ভিকটিমের পিত্রালয়ের ঠিকানা হল কুমিল্লা জেলার তিতাস থানার বাতাকান্দি গ্রামে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭