ভোট ডাকাতি,বহিরাগত সন্ত্রাসীদের রুখে দিয়েছে শম্ভুপুরা বাসি-- এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

ভোট ডাকাতি,বহিরাগত সন্ত্রাসীদের রুখে দিয়েছে শম্ভুপুরা বাসি-- এমপি খোকা



নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়ন থেকে চতুর্থবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আব্দুর রউফ চেয়ারম্যানকে গনসংবর্ধনা দেয়া হয়েছে। 


গতকাল শুক্রবার বিকেলে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের এলাহীনগর ঈদগাহ মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 

এসময় প্রধান অতিথি এলাকাবাসীর দাবি পূরনের লক্ষে আগামী ফেব্রুয়ারী মাসের মধ্যে সাবদী থেকে নবী নগর ব্রক্ষ্মপুত্র নদীর উপর ব্রীজ তৈরি করে এলাকাবাসীর স্বপ্ন পুরন করার ঘোষনা দেন৷ তিনি বলেন গত ২৮ তারিখ নির্বাচনে আপনারা দেখেছেন সরকারি দলের কিছু নেতা যেভাবে শম্ভুপুরা এসে ঘাটি পেতে রাত দিন লাঙ্গল মার্কার অফিস ভাংচুর করে গণসংযোগে বাঁধা দিয়ে নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন। নৌকার প্রার্থী যেভাবে হুমকি দিয়েছে তার অবৈধ বহিরাগত মানুষ এনে শম্ভুপুরায় ব্যপক ত্রাস সৃষ্টি করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করে ভোট কেন্দ্রে সীল মেরে কেন্দ্র দখল করার নীল নকশা রুখে দিয়েছে শম্ভুপুরা বাসী। ঐক্যবদ্ধ হয়ে আমার মা,বাবা,ভাই ও বোনেরা লাঙ্গল মার্কায় ভোট দিয়ে রউফ চেয়ারম্যান কে নির্বাচিত করেছে।সেই জন্য আমি সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই আর শম্ভুপুরায় অসমাপ্ত সকল উন্নয়ন সবাই কে সাথে নিয়ে আবারও শুরু করবো ইনশাআল্লাহ । 


শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজ্বী মোঃ মনির হোসেন তোতার সভাপতিত্বে ও মোঃ আনিসুজ্জামান রিপন ও মোঃ মোস্তাফিজুর রহমান কবির এর ব্যবস্থাপনায় এসময় নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজ্বী আব্দুর রউফ কে গন সংবর্ধনা দেওয়া হয়।



উল্লেখ্য গত ২৮শে নভেম্বর তৃতীয় ধাপে সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন এক যোগে অনুষ্ঠিত হয়। আর এই শম্ভুপুরা ইউনিয়ন থেকে আব্দুর রউফ চেয়ারম্যান হিসেবে ৫১৬ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিক এর চেয়ারম্যান প্রার্থী ছিলেন নাসির উদ্দিন মেম্বার।


এসময় শম্ভুপুরা ইউনিয়নের নবনির্বাচিত সদস্যরা ছারাও বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭