বেগম রো‌কেয়া দিব‌সে না'গ‌ঞ্জে আ‌লোচনা সভা ও শ্রেষ্ঠ জ‌য়িতা পুরস্কার প্রদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

বেগম রো‌কেয়া দিব‌সে না'গ‌ঞ্জে আ‌লোচনা সভা ও শ্রেষ্ঠ জ‌য়িতা পুরস্কার প্রদান



পাভেলঃ- নারায়ণগ‌ঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও বিভিন্ন ক্যাটাগরীতে অবদান রাখায় নারীদের জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে। 


বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম বেপারী এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অ‌ধিদপ্ত‌রের উপপ‌রিচালক কা‌মিজা ইয়াস‌মিন। 


জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ‌প‌রিচাল‌কের কার্যাল‌য়ের আয়োজনে আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাংলা‌দেশ ম‌হিলা সংঘ, নারায়ণগঞ্জ জেলা শাখার সভা‌নেত্রী, শ্রেষ্ঠ জ‌য়িতা ও বেগম রো‌কেয়া পদকপ্রাপ্ত বীর মু‌ক্তি‌যোদ্ধা বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব ফ‌রিদা আক্তার, জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের অধ‌্যাপক, বিভাগীয় পর্যা‌য়ের শ্রেষ্ঠ জ‌য়িতা ড. জেবউননেছা ও ডা. শাহ‌নেওয়াজ চৌধুরী।


আলোচনা শেষে বিভিন্ন ক্যাটাগরীতে অবদান রাখায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এবং অতিথিবৃন্দ জেলা পর্যায়ের ৫ জন নারী কে জয়িতা সম্মাননা প্রদান করেন।


জেলা পর্যায়ে ৫টি ক‌্যাটাগরী‌তে নির্বা‌চিত জ‌য়িতারা হ‌লেন- অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী ইসমাত জাহান, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী জা‌কিয়া সুলতানা, সফল জননী নারী লতুফা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যামে জীবন শুরু যে নারী চম্পা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী সনু রানী দাস কে জয়িতা সম্মাননা প্রদান করা হয়।


নারায়ণগঞ্জ সদর উপ‌জেলা পর্যা‌য়ে ৫‌টি ক‌্যাটাগরী‌র ম‌ধ্যে ৪‌টি‌তে নির্বা‌চিত জ‌য়িতারা হ‌লেন- অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মাকসুদা বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী জা‌কিয়া সুলতানা, সফল জননী নারী মমতাজ বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী জান্নাতুল ফেররদৗসী ঝুনু কে জয়িতা সম্মাননা প্রদান করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭