মহাজোট ক্ষমতায় আছেন বলেই শান্তি ও স্বস্তিতে দেশ এগিয়ে যাচ্ছে -ডালিয়া লিয়াকত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

মহাজোট ক্ষমতায় আছেন বলেই শান্তি ও স্বস্তিতে দেশ এগিয়ে যাচ্ছে -ডালিয়া লিয়াকত



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদ এর পক্ষে উঠান বৈঠক করে ভোট চাইলেন জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁও উপজেলার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পত্নী ডালিয়া লিয়াকত।


গতকাল বৃহস্পতিবার বিকেলে রাত অব্দি জামপুর ইউনিয়নের কলতাপাড়া,মুছারচর ও শেখের হাট স্থানীয়দের নিয়ে উঠান বৈঠকের আয়োজন করা হয়। 


এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পত্নী ডালিয়া লিয়াকত।


এসময় ডালিয়া লিয়াকত প্রধান অতিথি হিসেবে উপস্থিত হওয়ায় উক্ত উঠান বৈঠক যেন এক সমাবেশে রুপ নেয়।


এসময় প্রধান অতিথি ডালিয়া লিয়াকত তার বক্তব্য বলেন সর্ব সাধারনের নিকট ভোট নয় বরং দূনীর্তি নিরোধে ও সামাজিক সহনশীলতায় চেয়ারম্যান করণের লক্ষে প্রার্থনা ও আশির্বাদ চাই।


তিনি বলেন, আমি কোন দলকে খারাপ চোখে দেখি না আশা করি দেখবও না। আজ মহাজোট ক্ষমতায় আছেন বলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থেকে, দেশও এগিয়ে যাচ্ছে।


দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে পল্লী বন্ধু এরশাদ ও এমপি খোকাকে সামনে রেখে প্রত্যাশী আশরাফুল ভুইয়া মাকসুদকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে সমস্ত দূনীর্তি,খুনখারাপি, আহাজারি,ঘুষ ইত্যাদি অন্যায় মূলক কাজকে প্রতিরোধ করার আহবান জানান তিনি।


এসময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী,সদস্য সচিব ও কাউন্সিলর আফজাল হোসেন,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু,আবু তালেব চৌধুরী জিসান,হাজী শ্যামল শিকদার,জাতীয় যুবসংহতি নারায়ণগঞ্জ জেলা আহবায়ক বাবু রিপন ভাওয়াল,সদস্য সচিব ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব আলী জাহান মেম্বার,নারী নেতৃি জাহানারা আক্তার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭