সোনারগাঁয়ে জায়গা দখলে বাঁধা দেয়ায় একই পরিবারের ৩ জনের উপর হামলা ও শ্লীলতাহানী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁয়ে জায়গা দখলে বাঁধা দেয়ায় একই পরিবারের ৩ জনের উপর হামলা ও শ্লীলতাহানী


সোনারগাঁয়ে জায়গা দখলে বাঁধা দেয়ায় একই পরিবারের ৩ জনের উপর হামলা ও শ্লীলতাহানী



সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জোর পূর্বক জমি দখল করতে বাঁধা দেয়ায় হামলা ও ভাঙচুরের ঘটনায় একই পরিবারের বৃদ্ধসহ ৩ জন ও অপর পক্ষের ১জন জখম হয়েছেন।


শনিবার(১৮ সেপ্টেম্বর)সকাল সাড়ে এগারোটায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ  লালাপাড়া গ্রামে এঘটনা ঘটে।


এ হামলার ঘটনায় আহত সামসুল হক সাফার মেয়ে লাভলী আক্তার সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযুক্তরা হলেন,একই এলাকার আলফাজ উদ্দিনের ছেলে নাজমুল (৩০), মেয়ে সামিনা আক্তার(৪০),রেখা বেগম(৩০), মেয়ের জামাই সহিদ(৫০) তার স্ত্রী রাসু বেগম(৬০) ও মিলন (৩৫),মিলনের ছেলে মো,আব্দুল(১৮)। 


অভিযোগ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানাযায়, সিমানা নির্ধারণ করে দিবে বলে স্থানীয় ইউপি মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তির সামনে একই এলাকার  আলফুর ছেলে নাজমুল ও তার বাহীনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সামসুল হক সাফা,দুলাল ও লাভলী আক্তার এর উপর আর্তকিত হামলা চালায়,এসময় সামসুল হক সাফা তার ছোট ভাই দুলাল আহত ও লাভলী আক্তার(৩০) শ্লীলতাহানীর স্বীকার হয় ওপর দিকে নাজমুল আহত হন। এসময় সামসুল হক সাফা কাছ থেকে নগদ ২৫  হাজার টাকা ও মেয়ে লাভলী আক্তারের পরিহিত  স্বর্ণালংকার ছিনিয়ে নেয় বলে জানা যায়। 


এবিষয়ে,ভুক্তভোগি সামছুল ইসলাম সাফা জনান, আমার পৈত্রিক সম্পত্তি সিমানা নির্ধারণ করে দিবে বলে স্থানীয় ইউপি মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ আসেন। এ সময় আমি ও আমার মেয়ে ও আমার ছোট ভাই জমিতে গেলে স্থানীয় ইউপি  মানিক মেম্বারের উপস্থিতে বিবাদীগন আর্তকিত ভাবে দেশিয় অস্ত্র সজ্জিত হয়ে আমাদের উপর হামলা চালায়,এসময় স্থানীয় এলাকাবাসী আমাকে ও আমার ছোট ভাই দুলালকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তিনি বলেন, সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী র‍্যাবের ক্রস ফায়ারে নিহত গিট্টু হৃদয়ের সহযোগী নাজমুল হাসানের অত্যাচারে বাড়ি মজলিশ বাড়ি চিনিস,বন্দেরা, সাদিপুরসহ কয়েকটি গ্রামের সাধারন মানুষ জিম্মি হয়ে আছে। এছাড়া তার নিয়ন্ত্রণে চলছে কিশোর গ্যাংসহ প্রকাশ্যে মাদক ব্যাবসা। 


এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭