নিষিদ্ধ থ্রিহুইলার এর বিরুদ্ধে মহাসড়কে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের অভিযান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

নিষিদ্ধ থ্রিহুইলার এর বিরুদ্ধে মহাসড়কে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের অভিযান


নিষিদ্ধ থ্রিহুইলার এর বিরুদ্ধে মহাসড়কে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের অভিযান



আজকের সংবাদ ডেস্কঃ-কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে ঢাকা-চট্রগাম মহাসড়কে নিষিদ্ধ থ্রি হুইলার এর বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে।  


শনিবার সকালে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে মেঘনা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এসময় দের শতাধিক থ্রি হুইলার সিএনজি অটোরিক্সা জব্দ করা হয়। 


থ্রি হুইলার এর বিরুদ্ধে সরকারের কঠোর নিষেধাজ্ঞা থাকলেও নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে চলাচল করতে দেখা যায়,থ্রি হুইলার এর কারণে মহাসড়কে বিভিন্ন সময় দুর্ঘটনা ঘটে। সাধারণ জনগণ যেন নির্বিঘ্নে তাদের গন্তব্যে পৌঁছাতে পারে তা নিশ্চিত করার জন্যই এই অভিযান পরিচালনা করা হয় বলে জানা যায়।  


কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, আমরা বারবার সতর্ক করার পরও সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে থ্রি হুইলার চলানোর কারনে আজ তাদের বিরুদ্ধে আমাদের অভিযান।


তিনি বলেন,মহাসড়ক দুর্ঘটনা রোধকল্পে থ্রি হুইলার অটো রিকশা এবং সিএনজি মহাসড়কে চলতে পারবে না । আজকে প্রায় দের শতাধিক অটোরিকশা, সিএনজি আটক করা হয়েছে সেই সাথে দুই লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। মহাসড়কে চলাচলরত পথচারীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রয়োজনে আরো কঠোর অবস্থানে যেতে প্রস্তুত হাইওয়ে পুলিশ।  সপ্তাহ ব্যাপী এই অভিযান পরিচালনা করবে বলেও জানান তিনি।   


অভিযানকালে আরোও উপস্থিত ছিলেন টিআই মশিউর রহমান,টি আই মেহেদী হাসান,বেনু দাসসহ কাঁচপুর হাইওয়ে থানার কর্মরত পুলিশ সদস্যরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭