সোনারগাঁয়ে টিকার ২য় ডোজ পরিদর্শনে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁয়ে টিকার ২য় ডোজ পরিদর্শনে এমপি খোকা


সোনারগাঁয়ে টিকার ২য় ডোজ পরিদর্শনে এমপি খোকা


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ -৩ আসনে  সংসদ সদস্য ও জাতীয় পার্টির পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের টিকার ২য় ডোজের বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন।


মঙ্গলবার (৭ সেপ্টেম্বর)  দুপুরে পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী কেন্দ্র সহ বিভিন্ন পরিদর্শন করেন।


এ সময় জনতার উদ্যোশ্য এমপি খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি সাধারণ মানুষকে স্বাস্থ্যখাত স্বাস্থ্য সেবা দেওয়ার লক্ষ্যে লক্ষ্যে করোনা টিকার ব্যবস্থা করেছেন,দেশের প্রতিটি মানুষ যেন করোনায় আক্রান্ত না হন সেজন্য প্রতিটি নাগরিককে টিকা গ্রহণের আহ্বান জানিয়েছেন। তিনি আরো বলেন প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে আমি আপনাদের খোঁজখবর নিতে এসেছি আপনারা কেউ ধৈর্য হারাবেন না করোনা আক্রান্ত হলেও মনোবল শক্ত রেখে সরকারের নির্দেশনা মোতাবেক চিকিৎসা গ্রহণ করবেন।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,জাতীয় সেচ্ছাসেবকপার্টির সদস্য আনিসুর রহমান বাবু, পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া,পিরোজপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলমগীর কবির,শামীম আহম্মেদ, মুক্তার হোসেন,মজিবুর মেম্বারসহ পিরোজপুর ইউনিয়নের প্রত্যেক মেম্বারগন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭