সোনারগাঁওয়ে মালা হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁওয়ে মালা হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল


সোনারগাঁওয়ে মালা হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল 


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোসাঃ মালা আক্তারের হত্যাকারীদের বিরুদ্ধে পুলিশ মামলা না নেয়ায় বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। 


আজ মঙ্গলবার সকালে উপজেলার জামপুর ইউনিয়নের সিংরাবো এলাকায় ভুক্তভোগী পরিবার ও শত শত গ্রামবাসী বিক্ষোভ মিছিল করে। নিহত মালার পরিবার জানায়,তার স্বামী নুর হোসেন প্রবাসে থাকেন।দীর্ঘ ৮ বছর আগে বিয়ে হয়।তাদের নুসরাত মীম নামের একটি ৬ বছরের মেয়ে আছে। স্বামী বিদোশে থাকায় প্রায় সময় শ্বশুরবাড়ীর লোক মালা কে কারণে অকারণে নির্যাতন করতো।


একমাত্র প্রত্যক্ষদর্শী নিহত মালার ৬ বছরের শিশু নুসরাত মীম জানায়,তার সামনেই তার ফুফু কামরুন নাহার,তার স্বামী কাদির,জেঠা আনোয়ার,চাচা দেলোয়ার ও চাচি কাজলী তার মাকে এলোপাতাড়ি ভাবে মেরে হত্যা করেছে।এসময় তার মাকে বাচাতে সে কান্না করলে তাকেও হত্যা করা হবে বলে ভয় দেখায় ফুফু কামরুন নাহার।পরবর্তীতে খুনিরা মালার পরিবারকে জানালে নিহতের বাবা হেলাল মিয়া মালার শ্বশুরবাড়ী একই উপজেলার মোগড়াপাড়া কাজিরগাঁও এলাকায় এসে পুলিশকে খবর দেয়।এ সময় নিহত মালার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন থাকার পরও এবং প্রত্যক্ষদর্শী শিশুটির বক্তব্য থাকার পরও হত্যা মামলা না নিয়ে রহস্যজনক কারণে অপমৃত্যু মামলা করে বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭