ফতুল্লায় অজ্ঞান পার্টির ৫ সদস্য গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

ফতুল্লায় অজ্ঞান পার্টির ৫ সদস্য গ্রেফতার


ফতুল্লায় অজ্ঞান পার্টির ৫ সদস্য গ্রেফতার


মোঃ মোয়াশেল ভূঁইয়া:-নারায়ণগঞ্জ ফতুল্লায় অজ্ঞান পার্টির পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ আগস্ট) দুপুরে ফতুল্লা থানার পঞ্চবটী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় হাজী আব্দুর রহমান (৬০) নামের এক ব্যক্তির নিকট থেকে নিয়ে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধ্বার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার মহুরীপট্রি মিজানের বাড়ীর ভাড়াটিয়া মো. ইয়াসিনের পুত্র লিটন (৩২), ফতুল্লা থানার নন্দলালপুরের আনোয়ার হোসেনের ভাড়াটিয়া মৃত এসহাক মিজির পুত্র ইমাম হোসেন (৩১), শরিয়তপুর জেলার জাজিরা থানার গফুর মোল্লাকান্দির মৃত আবুল কাশেমের পুত্র নাসির উদ্দিন (৪২), বরিশাল জেলার উজিরপুর থানার জুগিরকান্দির মৃত ছমের উদ্দিনের পুত্র সিদ্দিক (৬০) ও ফতুল্লা থানার ধর্মগঞ্জ ঢালি পাড়ার শাওন গাজীর ভাড়াটিয়া আবুল হাসেমের পুত্র রেজওয়ান (৩০)।


পুলিশ জানায়, মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার ভাটি বলাকির মৃত হযর আলীর পুত্র হাজী আব্দুর রহিম বুধবার দুপুর ২ টার দিকে নারায়নগঞ্জ থেকে আনন্দ বাসে চড়ে কেরানীগঞ্জের জাজিরা আসার পথে পঞ্চবটি বোরাক পরিবহন বাস কাউন্টারের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।এ সময় গ্রেফতারকৃতরা চেতনানাশক ওষুধ দিয়ে কিছুটা অচেতন করে তার সাথে থাকা ৫০ হাজার টাকা নিয়ে নেয় এবং তাকে পঞ্চবটী বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে সটকে পরার চেস্টা করে। এসময় তিনি ডাক-চিৎকার করলে স্থানীয় পথচারীর সহায়তায় পাশেই থাকা থানা পুলিশের একটি দল প্রথমে লিটন ও ইমাম হোসেনকে আটক করে।এ সময় আটককৃতদের নিকট থেকে ৫০ হাজার উদ্ধার করে পুলিশ।পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক নাসির উদ্দিন, সিদ্দিক ও রেজওয়ানকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় হাজী আব্দুর রহিম বাদী হয়ে ছয় জনের নামউল্লেখ ও অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামী করে ফতুল্লা থানায় মামলা দায়ের করেছেন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, যাত্রীবেশী অজ্ঞান পার্টির সদস্যরা হাজী আব্দুর রহিমের ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যাবার সময় তিনি ডাক- চিৎকার করলে স্থানীয় পথচারীদের সহায়তায় থানা পুলিশের তাদেরকে আটক করে এবং টাকা উদ্ধ্বার করে। চক্রটির পালিয়ে যাওয়া অপর সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭