জামপুরে শোক দিবসে মিলাদ ও দোয়া মাহফিল। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

জামপুরে শোক দিবসে মিলাদ ও দোয়া মাহফিল।


জামপুরে শোক দিবসে মিলাদ ও দোয়া মাহফিল।


সোনারগাঁ প্রতিনিধিঃ- জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।


২০ আগস্ট শুক্রবার দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের বুরুমদী এলাকায় গণভোজ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এই দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে আদর্শিক পিতার আত্মার মাগফিরাত কামনায় করেন।


দোয়া ও মিলাদ মাহফিলে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের ক্রিয়া বিষয়ক সম্পাদক ইমতিয়াজ আহম্মেদ নিরবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বাবুল ওমর বাবু।

 

বাবুল ওমর বাবু বঙ্গবন্ধু সহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে বলেন ইতিহাসের জঘন্যতম নৃশংস হত্যাকাণ্ড ঘটে ১৯৭৫ সালের এই কালরাতে এ দিন গোটা বাঙালি জাতিকে কলঙ্কিত করেছিল সেনাবাহিনীর উচ্ছৃঙ্খল কিছু বিপথগামী সদস্য সেদিন রাতে ধানমণ্ডির ৩২ নম্বর সড়কের ঐতিহাসিক ভবনে ঘাতকের নির্মম বুলেট বিদ্ধ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের বুক।


দোয়া ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট শাহজাদা,আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস ভূঁইয়া,জামপুর ইউপি সদস্য ইব্রাহিম ভূঁইয়া,জামপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবু হানিফ,জামপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর,জামপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি খালেক ভূঁইয়া,জামপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ফাহিম মোল্লা,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আরিফ হাসান সুজন, বিশিষ্ট সমাজ সেবক আমজাদ খান সহ জামপুর ইউনিয়ন আওয়ামী সহযোগী সকল সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় মসজিদের মুসল্লিগণ।


এসময় সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর বাবু আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭