সিদ্ধিরগঞ্জে ১৮,৮৬০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

সিদ্ধিরগঞ্জে ১৮,৮৬০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


সিদ্ধিরগঞ্জে ১৮,৮৬০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 


পাভেলঃ- সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ শহিদুল হক দিপু (৫২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’র সদস্যরা।

এ সময় তার কাছ থেকে ১৮,৮৬০ পিস নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত শহিদুল হক দিপু নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বরপিট এলাকার মজিবুল হকের ছেলে।

শুক্রবার (২০ আগষ্ট) সকালে র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে উপ-পরিচালক (মিডিয়া অফিসার) লে: কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 

সংবাদ বিজ্ঞপ্তি র‌্যাব জানায়, বৃহস্পতিবার (১৯ আগষ্ট) দুপুরে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে শহিদুল হক দিপুকে ওই ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। 


এছাড়াও সে বিভিন্ন সময় নিজেকে বিভিন্ন উর্দ্ধতন সরকারী কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে প্রতারণা করে আসছিল। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭