বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির শোক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির শোক


বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির শোক 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সদস্য মোশাররফ হোসেন বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

তার মৃত্যুতে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির পক্ষে আহবায়ক এড.সামসুল ইসলাম ভূইয়া ১নং যুগ্ম আহবায়ক সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার,যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম যৌথ ভাবে গভীর শোক ও দুঃখ শোক সন্তপ্ত পরিবার প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 



উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির পক্ষে  যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সাক্ষরিত এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন,মরহুমের মৃত্যুতে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ তথা সোনারগাঁবাসী তাদের একজন বিশ্বস্ত অভিভাবকে হারালেন যে শূন্যতা পূরণ হওয়ার নয় আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান রব্বুল আলামীনের নিকট প্রার্থনা করছি মরহুমের সকল গুণাখাতা মাফ করে তাকে বেহেশ্তের সর্বোচ্চ মাকাম দান করেন।আমরা দোয়া করি মরহুমের পরিবার পরিজন ও আত্মীয়-স্বজন সকলেই যেনো আল্লাহপাক এই শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন।

গতকাল বৃহস্পতিবার (২২শে জুলাই) রাত সাড়ে ৯টায় রাজধানীর গ্রীন লাইফ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃস্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক পুত্র ও পুত্রবধূ নাতিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

তাহার জানাজার নামাজ মোগরাপাড়ার হাইস্কুল মাঠে বাদ জুম্মা রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭