অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন চেয়ারম্যান পদপ্রার্থী হাজ্বী সোহাগ রনি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন চেয়ারম্যান পদপ্রার্থী হাজ্বী সোহাগ রনি


অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন চেয়ারম্যান পদপ্রার্থী হাজ্বী সোহাগ রনি 


আজকের সংবাদ ডেক্সঃ মহান আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় ও এলাকাবাসীর সাথে ঈদুল আযহার আনন্দ ভাগাভাগি করতে এবার ৬টি গরু,৪টি মহিষ কোরবানি দিয়েছেন মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শাহ মোহাম্মদ  সোহাগ রনি।

পবিত্র ঈদুল আজহার দিনে বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় দুই হাজার পাঁচশত  পরিবারের মাঝে কোরবানির পশুর মাংস বিতরণ করেন এর আগে দুপুরে গরীব দুস্থ অসহায় পরিবারকে কোরবানির গরুর মাংস রান্না করে হাজারও মানুষকে আপ্যায়ন করেন। এসময় গরীব দুস্থ অসহায় পরিবারের লোকজন সোহাগ রনিকে “খাবারের ফেরিওয়ালা” উপাধি আখ্যা দেন।

গত কয়েক বছর ধরে এলাকাবাসীর জন্য সামাজিক কাজে এগিয়ে যান তিনি এছারাও করোনা ভাইরাসের সংক্রমণ চলাকালে মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে দিনে ও রাতে নিজে গিয়ে অসহায় গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন। 

করোনা ভাইরাসের প্রভাবে ব্যবসা-বাণিজ্য মন্দা হলেও সোহাগ রনি গরীব দুস্থ অসহায়দের কথা চিন্তা করে এবার গরু,মহিষ কোরবানির সিদ্ধান্ত নেন।

এ প্রসঙ্গে সোহাগ রনি বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী। এলাকাবাসীর সাথে ঈদের এ আনন্দ ভাগাভাগি করতেই হাজারও মানুষের মাঝে ঈদ সামগ্রী (সেমাই, চিনি, পোলাও চাল, সয়াবিন তেল, দুধ ইত্যাদি ও পবিত্র ঈদুল আযহার সময়ে কোরবানির মাংস বিতরণ করলাম।সেচ্ছাসেবীদের দিয়ে গাড়ীতে করে নিয়ে গিয়ে প্রতিটি এলাকায় মানুষের ঘরে ঘরে মাংস বিতরণ করা হয়েছে।

এসময় তিনি করোনা মহামারী থেকে বাঁচতে হলে অবশ্যই মাস্ক পরিধান করাসহ সরকারি সকল নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি।

সবশেষে তিনি জানান, যতদিন বেঁচে আছেন, তার সামর্থ্যে এলাকাবাসীর জন্য পশু কোরবানি দিবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭