মায়ের মৃত্যুতে সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৮ জুলাই, ২০২১

মায়ের মৃত্যুতে সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় এমপি খোকা


মায়ের মৃত্যুতে সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় এমপি খোকা


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় গিয়েছেন জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য, জাতীয়পার্টির ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।



২৮ জুলাই বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে মহানগরীর দেওভোগ এলাকায় মেয়র আইভীর বাসভবন চুনকা কুটিরে যান এমপি লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিনী সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত। এ সময় সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান বাদল ও ইকবাল হোসেন মান্নান।


সেখানে এমপি খোকা ও ডালিয়া লিয়াকত মেয়র আইভীকে সমবেদনা জানান এবং শোকাহত পরিবারের অন্যান্য সদস্যদের প্রতিও গভীর সমবেদনা প্রকাশ করেন তারা। এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্ট হয়।


এ সময় মেয়র সেলিনা হায়াৎ আইভী ছাড়াও পরিবারের সদস্যদের মধ্যে ভগ্নিপতি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, আইভীর ছোট ভাই মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহাম্মদ রেজা উজ্জল সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। তাদের সঙ্গেও কথা বলেন এমপি খোকা ও ডালিয়া লিয়াকত।


এর আগে গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম মারা যান (ইন্নালিল্লাহি ... রাজিউন)। রবিবার বিকেলে নগরীর দেওভোগ এলাকায় নিজ বাড়িতে তিনি মারা যান।


বেশ কয়েকদিন ধরে তিনি ঠান্ডাজনিত রোগে ভুগছিলেন মমতাজ বেগম। তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। তিনি তৎকালীন নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী। রবিবার বাদ এশা জানাজা শেষে নগরীর মাসদাইর পৌর কবরস্থানে মমতাজ বেগমের লাশ দাফন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭