বিনামূল্যে অক্সিজেনের ব্যাবস্থা করলেন এএইচ এম মাসুদ দুলাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৮ জুলাই, ২০২১

বিনামূল্যে অক্সিজেনের ব্যাবস্থা করলেন এএইচ এম মাসুদ দুলাল


বিনামূল্যে অক্সিজেনের ব্যাবস্থা করলেন এএইচ এম মাসুদ দুলাল


আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁয়ে করোনা আক্রান্তদের জন্য ১০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির তথ্য ও গবেষণা সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল।

বুধবার বিকেলে সিলিন্ডারগুলো স্বেচ্ছাসেবী সংগঠন এএইচ এম মাসুদ দুলাল অক্সিজেন ফ্রী টিমের কাছে হস্তান্তর করা হয়। 

এসময় উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বেচ্ছাসেবী সংগঠন এএইচ এম মাসুদ দুলাল অক্সিজেন ফ্রী টিমের টিম লিডার শেখ এনামুল হক বিদ্যুৎ এর হাতে অক্সিজেন সিলিন্ডার তুলে দেন।

ফ্রী অক্সিজেন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম তার বক্তবে বলেন, সারা বাংলাদেশে বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা বেড়েই চলছে।  এই মুহূর্তে নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁ উপজেলায় পজিটিভের সংখ্যা উর্ধগতি। কোভিড রোগীদের জন্য অক্সিজেন এর গুরুত্ব অপরিসীম। ধন্যবাদ জানাচ্ছি প্রিয় এ এইচ এম মাসুদ দুলাল ভাইকে। তার সহযোগীতায় প্রাথমিক ভাবে ১০ টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে ফ্রি জরুরী অক্সিজেন সেবা প্রদান চালু করার জন্য। আমাদের উপজেলা প্রশাসন সব সময় ভালো কাজের সাথে থাকবে। 

এসময় এ এইচ এম মাসুদ দুলাল বলেন,বর্তমান করোনা পরিস্থিতির কথা চিন্তা করে আমার নিজস্ব উদ্যোগে ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছি। প্রয়োজনে আরও অক্সিজেন সিলিন্ডার দেয়া হবে। 

অক্সিজেন সিলিন্ডারগুলো আমার নিজেস্ব স্বেচ্ছাসেবী সংগঠন এ এইচ এম মাসুদ দুলাল অক্সিজেন ফ্রী টিমের মাধ্যমে বিতরণ করা হবে বলে জানান তিনি।

এ এইচ এম মাসুদ দুলাল আরও বলেন,বিগত দিনেও সোনারগাঁ উপজেলা আমি নিজস্ব উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত  অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।তিনি বলেন,স্বেচ্ছাসেবী সংগঠন এএইচ এম মাসুদ দুলাল অক্সিজেন ফ্রী টিমের সর্বোচ্চ অক্সিজেন সাপোর্ট নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়িয়েছি। প্রয়োজনে হট লাইন এই নাম্বার - ০১৬২৭-৭৫১৫৯৯, ০১৯১১-৩২৪৪১০, ০১৭০৭-৭১৪৫২৪০, ০১৮৫০-৮৫৮৫৮৫ অথবা ০১৮৬৮-৫৫৯৯৪৯ যোগাযোগ করার জন্য অনুরোধ করছি। 

এসময় উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় যুবমহিলা লীগ এর সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র পদপ্রার্থী নাসরিন সুলতানা নাসরিন সুলতানা ঝরা,সোনারগাঁ থানার সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়নগঞ্জ জেলার সহ সভাপতি ও সোনারগাঁ উপজেলার  মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডারের সাবেক সভাপতি ছনিয়া আক্তার,সোনারগাঁ পৌরসভা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সিনিয়র সহ সভাপতি সেলিম বাশার, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের পৌরসভার সভাপতি মোঃ আলী সুজন,সিঙ্গাপুর যুবলীগের সাধারণ সম্পাদক হারুনউর রশিদ,পৌরসভা যুবলীগ সিনিয়র সহ-সভাপতি অপু সারোয়ার,শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সোনারগাঁ থানা দপ্তর সম্পাদক রুজিনা আক্তার পাখি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭