সন্ত্রাসী,মাদক ব্যবসায়ী দিপু সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩ জুলাই, ২০২১

সন্ত্রাসী,মাদক ব্যবসায়ী দিপু সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক


সন্ত্রাসী,মাদক ব্যবসায়ী দিপু সোনারগাঁ থানা পুলিশের হাতে আটক


আজকের সংবাদ ডেক্সঃনারায়ণগঞ্জ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে মিরেরটেক বাজার থেকে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের চাঁনপুর এলাকার সন্ত্রাসী ও মাদক মামলাট আসামী দিপু (২৪) ও তার সহযোগী সাব্বিরকে জনগন গনধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন। 

শনিবার(৩ জুলাই) দুপুরে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের তালতাল তদন্ত কেন্দ্রের পাশে মিররেটেক বাজারের সামনে হাইওয়ে রোডে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের   আবুল কালামের ছেলে দিপু ও সাদিপুর ইউনিয়নের বরাব গ্রামের ফিরুজ আলীর ছেলে মো.সাব্বির মাসুদ নামের এক ব্যক্তিকে জোরপূর্বক তুলে নেওয়ার সময় মিরেরটেক বাজার এলাকার উপস্থিত জনগন তাহাদেরকে আটক করে। পরে পুলিশের হাতে হস্তান্তর করে।

এলাকাবাসী জানায়,সন্ত্রাসী দিপুকে পুলিশের হাতে তুলে দেওয়ার পর মদনপুর এলাকা থেকে একদল সন্ত্রাসী রামদা,চাইনিস কুড়াল লাটিসোটা নিয়ে মিরেরটেক বাজার এলাকায় হামলা চালায়। তাদের সন্ত্রাসী হামলা দেখে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশকে জানালে তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মোঃইকবাল হোসেন ফোর্স নিয়ে সন্ত্রাসীদের ধাওয়া করলে পালিয়ে যায় এবং মো.সাব্বির নামে একজনকে আটক করে। 

তালতলা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন জানান,খবর পেয়ে আমরা সন্ত্রাসী হামলার সাথে জড়িত দুই জনকে আটক করি।

পরে জানা যায় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃদিপু ঢাকা কদমতলী থানা,ডিবিসহ বন্দর থানায় একাধিক সন্ত্রাসী ও মাদক মামলা রয়েছে। তালতলা তদন্ত কেন্দ্রে এঘটনায় মামলা চলমান রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭