সোনারগাঁয়ে কথিত সাংবাদিক রিপন ও বিদ্যুৎ এর নামে সরকারি ঘর ভাঙ্গার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ জুলাই, ২০২১

সোনারগাঁয়ে কথিত সাংবাদিক রিপন ও বিদ্যুৎ এর নামে সরকারি ঘর ভাঙ্গার অভিযোগ


সোনারগাঁয়ে কথিত সাংবাদিক রিপন ও 
বিদ্যুৎ এর নামে সরকারি ঘর ভাঙ্গার অভিযোগ


সোনারগাঁ প্রতিনিধীঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কথিত দুই সাংবাদিক এনামুল হক বিদ্যুৎ ও শওকত ওসমান সরকার রিপনের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর ভেঙ্গে ফেলার অভিযোগ এনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সহকারী শরিফুল ইসলাম বাদী হয়ে  সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বড়সাদিপুর এলাকার মৃত আদম আলীর ছেলে শওকত ওসমান সরকার রিপন ও সম্ভুপুরা ইউনয়িনের মুগারচর টেকপারা এলাকার মৃত জাহের আলীর ছেলে এনামুল হক বিদ্যুৎ বৈদ্যেরবাজার ইউনিয়নের খাঁমারগাঁও এলাকায় মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আশ্রয়ন প্রকল্প ২ এর উপকার ভোগীগের ঘর ভেঙ্গে নিজেদের মোবাইলে ভাঙ্গা ঘরের ছবি তোলে। 

স্থানীয় উপকারভোগী মরিয়ম ও কর্মরত রাজমিস্ত্রি তা দেখে ফেলে বাঁধা দিলে তাদেরকে ভয় দেখিয়ে তারিয়ে দেয় । খবর পেয়ে  বাদী শরিফুল ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের নির্দেশে আইনগত ব্যবস্থা নিতে সোনারগাঁ থানায় জিডি করেন যাহার জিডিনং ৬৬৯-২১।

সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ হাফিজুর রহমান বলেন, এনামুল হক বিদ্যুৎ ও শওকত ওসমান সরকার  রিপনের বিরুদ্ধে জিডি নেওয়া হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭