রূপগঞ্জে বসতবাড়ি ও জমি রক্ষার্থে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

রূপগঞ্জে বসতবাড়ি ও জমি রক্ষার্থে মানববন্ধন


রূপগঞ্জে বসতবাড়ি ও জমি রক্ষার্থে মানববন্ধন


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-উপজেলার ব্রা²ণগাঁও এলাকায় আজ ১ জুলাই বৃহস্পতিবার বসতবাড়ি ও জমি রক্ষা করতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মানববন্ধনপ‚র্বক সভায় সভাপতিত্ব করেন মুড়পাড়া ইউনয়িন ৪ নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন। সভায় বক্তব্য রাখেন নজরুল ইসলাম, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বাশির উদ্দিন, সাকিবুল হাসান মিলন, কমল চন্দ্র সাহা, মুকবুল, রফিক , তানভীর, নারু চন্দ্র সাহ, মোসাঃ পাখি বেগম প্রমুখ। 

সভায় বক্তারা বলেন, উপজেলার মুড়াপাড়া বাজার থেকে মহিষভিটা পর্যন্ত সড়কটি দিয়ে মুড়াপাড়া নগর, ব্রা²ণগাঁও, মাছিমপুর, মিরকুটিরছেও এলাকার লোকজন যাতায়াত করে। এতে এলাকার কোন মানুষের কোন সমস্যা হয়নি। কিন্তু গত ২৬ ফেব্রয়ারি সেই সড়কটি মাঝ থেকে দুইপাশে ১২ ফুট করে মোট ২৪ ফুট রাস্তার জন্য জায়গা নির্ধারণ করেন এলজিইডি ও স্থানীয় জনপ্রতিনিধিরা। এবং এই ২৪ ফুট জায়গাতে অনেক অসহায় মানুষের বসতভিটা, মসজিদ ও কবরস্থান রয়েছে যা তারা লাল কালি দিয়ে চিহ্ন দিয়ে এসেছে। এতে এলাকার মানুষ আতংকিত এবং বিভিন্ন স্থান থেকে নানাভাবে হুমকি প্রদান করা হয়েছে আমাদের স্থাপনা সড়িয়ে অনত্র নেওয়ার জন্য।

তারা আরও জানান, সরকারী সড়ক হলে আমাদের সুবিধা কিন্তু আমাদের বসতভিটা নিয়ে সড়ক নির্মাণ করলে আমাদের থাকার মতো কোন স্থান থাকবে না। সরকারের নির্ধারিত সড়কটি সরকারী জায়গা দিয়ে নির্মাণ করলে এলাকার এতো মানুষের ক্ষতি হবে না। তারা প্রশাসন ও জনপ্রতিনিধিদের হস্তক্ষেপ কামনা করেন। 

রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন বলেন, আমরা অভিযোগ পেয়েছি। আমরা উর্ধত্তোন কর্মকর্তার আলোচনা করে একটা সিদ্ধান্তে আসবো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭