প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে উপজেলা প্রশাসনের শোক ও দোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে উপজেলা প্রশাসনের শোক ও দোয়া


প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে  উপজেলা প্রশাসনের শোক ও দোয়া 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগন্জ জেলা আওয়ামী লীগের সদস্য, সোনারগাঁ উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার(২৭জুলাই) বিকেলে উপজেলা হল রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।


বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।


এসময় উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের স্বরণে একমিনিট নিরবতা পালন ও তার অবদান গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তার রুহের মাগফেরাত কামনা ও দেশের করোনা পরিস্থিতি নিয়ে বিশেষ দোয়া করা হয়। 


শােক সভায় এমপি লিয়াকত হােসেন খােকা সদ্যপ্রয়াত বীর মুক্তিযােদ্ধা মােশাররফ হােসেনের আত্মার মাগফিরাত কামনা এবং শােকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন,বর্ষীয়ান রাজনীতিবিদ বীর সন্তান মােশাররফ হােসেন চলে যাওয়ায় সােনারগাঁয়ের জন্য অফুরন্ত ক্ষতি হয়েছে। তিনি শুধু আওয়ামী লীগ পরিবারের নেতা ছিলেন না ৷ তিনি গােটা সােনারগাঁবাসীর নেতা ছিলেন।


এ সময় আরাে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি)গােলাম মুন্না,উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,নওয়া গাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান,কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমরসহ অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭