শামীম ওসমানের সহধর্মিণী লিপি ওসমানের সুস্থতার জন্য মাহমুদা আক্তার ফেন্সির দোয়া কামনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৬ জুলাই, ২০২১

শামীম ওসমানের সহধর্মিণী লিপি ওসমানের সুস্থতার জন্য মাহমুদা আক্তার ফেন্সির দোয়া কামনা


শামীম ওসমানের সহধর্মিণী লিপি ওসমানের সুস্থতার জন্য মাহমুদা আক্তার ফেন্সির দোয়া কামনা


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের আওয়ামী রাজনীতির সিংহপুরুষ ও নারায়ণগঞ্জ-৪ আসনের স্বনামধন্য সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


এদিকে তার সুস্থতার জন্য সর্বস্তরের সকলের নিকট দোয়া কামনা করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি। 


এক বার্তায় মাহমুদা আক্তার ফেন্সি গণমাধ্যমকে জানান,আমাদের প্রান প্রিয় বোন লিপি ওসমানের অসুস্থতার খবর শুনে আমরা মর্মাহত ও চিন্তিত। তিনি ও তার পরিবারের সদস্যরা করোনার ভয়ে ভীত হয়ে ঘরে বসে থাকেননি এবং নিয়মিতভাবে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। গত বছর শুরু হওয়া করোনা মহামারীর প্রথম থেকেই তিনি খাদ্য সহায়তা দিয়ে জনসেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। আমরা তার জন্য সর্বস্তরের সকলের নিকট দোয়া কামনা করছি যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে আবারও গণমানুষের জন্য কাজ করতে পারেন’।


উল্লেখ্য, করোনা সঙ্কটে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন সালমা ওসমান লিপি। করোনার প্রাদুর্ভাবের শুরু হওয়ার প্রথম থেকেই তিনি কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্যসহায়তা পৌঁছে দিয়েছেন। করোনার ভয়াবহতায় মানুষের কাছাকাছি যেতেন না পারলেও বিভিন্ন মাধ্যমে অসহায় মানুষের খোঁজ নিয়েছেন। অনেকে তাকে ফোন করেও তাদের অসহায়ত্বের কথা বলেছেন। তিনি সঙ্গে সঙ্গে সেই অসহায় মানুষের বাসায় স্বেচ্ছাসেবীর মাধ্যমে সহায়তা দিয়েছেন। কখনো সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগীকে আর্থিক সহায়তা, কখনো ক্যান্সার আক্রান্ত রোগীর পাশে, কখনো আগুনে দগ্ধ পরিবারকে চিকিৎসা ও অর্থসহায়তা করেছেন। হাত বাড়িয়েছেন অসহায় খেলোয়াড়দের পাশেও।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭