রিকশা চালকদের মাঝে পল্লি চিকিৎসক এম এ খালেকের রেইনকোট বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৯ জুলাই, ২০২১

রিকশা চালকদের মাঝে পল্লি চিকিৎসক এম এ খালেকের রেইনকোট বিতরণ


রিকশা চালকদের মাঝে পল্লি চিকিৎসক এম এ খালেকের রেইনকোট বিতরণ


সুমন হাসান :- মানুষ মোরা মানুষের তরে, এই কথা কে বুকে ধারন করে। মানবতার ফেরিওয়ালা চিকিৎসক এম এ খালেক নামে পরিচিত লোকটি তার ছোট একটি ফার্মেসি প্রতিষ্ঠান থেকে নিজের এলাকা থেকে শুরু করে। সর্বদা বিভিন্ন গ্রামে ঘুরে, ঘুরে, অসহায়দের খোঁজখবর নিয়ে থাকেন।

নিজের সাধ্যমত যখন যার প্রয়োজন সেটি পূরণ করার চেষ্টা করেন। কখনো ওষুধ দিয়ে, কখনো মৌসুমী ফল দিয়ে,এবং যখন গ্যাস সংযোগ ছিলনা তখন তিনশত পরিবারের মাঝে জ্বালানি কাঠ বিতরন করেন। এবং চার ধাপে ছয়শতাধিক অসহায়দের মাঝে ত্রান সহায়তা করেন। একের পর এক মানুষের সেবা করে যাচ্ছেন।

শুধু তাই নয় এই বর্ষার দিনে এলাকার অনেক রিকশাচালক ভিজে রিকশা চালালোর কারনে ১০জন অসহায় রিকশাচালকের মাঝে রেইনকোট বিতরণ করেন। শুক্রবার বেলা দুপুর ১২টায় তিনি তার প্রতিষ্ঠান মা বাবার দোয়া ফার্মেসি নামক প্রতিষ্ঠানে এই রেইনকোট গুলো রিকশা চালকদের মাঝে  বিতরণ করেন ।

পল্লি চিকিৎসক এম এ খালেক জানান কোনো আশায় নয়। জনপ্রতিনিধি হওয়ার জন্য নয়। আমি আমার ভালো লাগা থেকে কিছু অসহাদের মাঝে সাহায্য সহযোগীতা করি। আল্লাহ আরো দিলে আরো করবো। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো সবসময় অসহায়দের পাশে থাকতে পারি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭