সোনারগাঁয়ে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৯ জুলাই, ২০২১

সোনারগাঁয়ে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত


সোনারগাঁয়ে এমপি খোকার খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত



আজকের সংবাদ ডেক্সঃ কোভিড-১৯(করোনা) মোকাবেলায় আবারও মাঠে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 

করোনার উর্ধ্বমুখী সংক্রমণ নিয়ন্ত্রনে সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউনে করোনায় আক্রান্ত পরিবারের পাশাপাশি অসহায় হয়েপড়া অটো,রিক্সা,ভ্যান চালকসহ অসহায় পরিবারের মাঝে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা তার নিজস্ব অর্থায়নে খাদ্য উপহার সামগ্রীর বিতরণ করেছেন।

শুক্রবার(৯ই জুলাই)সন্ধা হতে রাত অবধি উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তা এলাকায় এমপি খোকা নিজে উপস্থিত থেকে স্বাস্থ্যবিধি বজায় রেখে এ উপহার সামগ্রী বিতরণ করেন।



এসময় এমপি খোকা নিজে উপস্থিত থেকে প্রায় চারশত অটো,রিকশা,ভ্যান চালক ও দুস্থ গরীব অসহায় পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন। 

উপহার সামগ্রীর মধ্যে ছিল,চাল,ডাল,তেল,লবণ, পিঁয়াজ,আলু,চিনি,সাবানসহ নিত্যপ্রয়োজনীয়  সামগ্রী। 

এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, করোনাভাইরাসের এই বিপদের মুহূর্তে আমি অবশ্যই বেকার,দুঃস্থ ও অসহায় মানুষের পাশে আছি, থাকবো ইনশাআল্লাহ।গতবছরের ন্যায় এবছরও প্রতিদিন গ্রামে গ্রামে গিয়ে দুস্থ,অসহায় ও নিম্ন আয়ের পরিবারের মাঝে চাল,ডাল,লবণ,পিয়াজ, তৈল ও আলুসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী জীবাণুনাশক,সাবান,হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করছি,ভবিষ্যতেও করবো। 

যতোদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে ততোদিন এ কার্যক্রম অব্যাহত থাকবে। প্রতিদিন হটলাইন ফোন দিলেই মাইক্রোবাস সার্ভিসে খাবার সামগ্রী নিয়ে ঘরে ঘরে হাজির হচ্ছেন আমার সেচ্ছাসেবকরা। 

তিনি আরও বলেন,করোনায় আক্রান্ত রোগীর জন্য বিশেষ ব্যবস্থায় এখনো এ্যাম্বুলেন্স সার্ভিস চালু আছে। রোগীদেরকে ঢাকার হাসপাতালে আনা-নেয়া করার জন্য প্রতিনিয়ত এসব অ্যাম্বুলেন্স কাজ করছে। 

ঈদকে সামনে রেখে করোনায় ঘরবন্দি মানুষ যাতে স্বাচ্ছন্দ্যে প্রিয়জনদের নিয়ে ঈদ উদযাপন করতে পারে সেজন্য আগামীতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে। ঈদের দিন পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে। করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে হবে।প্রয়োজন ছাড়া কেউ বাহিরে যাবেন না।ঘরে খাবার না থাকলে আমাকে বলবেন।

এছাড়াও তিনি প্রশাসন কে ধন্যবাদ জানান।কেননা তারা দিন রাত মানুষের পাশে থেকে তাদেরকে সতর্ক করে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,জাতীয় সেচ্ছাসেবকপার্টির সদস্য আনিসুর রহমান বাবু,শামীম আহম্মেদ,মুক্তার হোসেন,মজিবুর মেম্বারসহ আরোও অনেকে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭