লকডাউন বাস্তবায়নে সোনারগাঁয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে টহল জোরদার করেছে সশস্ত্র বাহিনী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

লকডাউন বাস্তবায়নে সোনারগাঁয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে টহল জোরদার করেছে সশস্ত্র বাহিনী


লকডাউন বাস্তবায়নে সোনারগাঁয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে টহল জোরদার করেছে সশস্ত্র বাহিনী


আজকের সংবাদ ডেক্সঃনারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কঠোর লকডাউন বাস্তবায়নে সোনারগাঁ উপজেলা নির্বাহি অফিসার আতিকুল ইসলামের নির্দেশে ও সহকারী কমিশনার (ভুমি)মোঃগোলাম মুস্তাফা মুন্নার নেতৃত্বে উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে টহল জোরদার করেছে সশস্ত্র বাহিনী।  

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মোস্তফা মুন্না মাইকিং করে মানুষকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়ার জন্য আহবান জানান। এছাড়াও উপজেলার গুরুত্বপুর্ণ কিছু স্থানে পুলিশী টহল জোড়দার করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভুমি) গোলাম মুস্তফা মুন্না বলেন,সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে সোনারগাঁ উপজেলা প্রশাসন সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। সে লক্ষ্যে উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টগুলোতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটেরর নেতৃত্ব সশস্ত্র বাহিনী টহল জোড়দার করা হয়েছে। মানুষ যাতে অযথা ঘর থেকে বাহির না হয় সেজন্য তাদের আহবান করা হচ্ছে সাথে যারা বিনা কারণে ঘর থেকে বের হয়েছেন তাদের বাড়িতে চলে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। আর যারা খুব জরুরী কাজে বাহিরে বের হচ্ছেন তাদের স্বাস্থ্য বিধি মানার পরামর্শ প্রদান করা হয়েছে। এছাড়াও সরকারের নির্দেশনা মোতাবেক নিদিষ্ট সময়ের মধ্যে কাঁচাবাজার বন্ধ করে দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

এদিকে সকাল থেকেই মোগরাপাড়া চৌরাস্তার প্রবেশ মুখে পুলিশ পাহারায় রয়েছেন। জরুরী প্রয়োজন ও সরকারী নির্দেশনা মোতাবেক জরুরী সেবা সমুহের গাড়িগুলি প্রবেশ করতে দেয়া হচ্ছে এছাড়া অন্য কোন পরিবহনের ক্ষেত্রে দেখা গেছে বিধি নিষেধ। রিক্সা ছাড়া কোন অটো প্রবেশ করার সময় আটকে দিচ্ছেন পুলিশ। 

অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা শিল্পনগরী চেক পোস্ট ও কাঁচপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র দোকানগুলোকেও সরকারী নির্দেশনা মোতাবেক বন্ধ করে দেয়া হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭