মসজিদের ওজুখানার ছাদ থেকে শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার, গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ জুন, ২০২১

মসজিদের ওজুখানার ছাদ থেকে শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার, গ্রেফতার-১


মসজিদের ওজুখানার ছাদ থেকে শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার, গ্রেফতার-১


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে শতাধিক ধারালো ও দেশীয় অস্ত্রসহ একজন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (৩০ জুন) সন্ধ্যায় উপজেলার কাঞ্চন পৌরসভা এলাকার একটি মসজিদের ওজুখানার ছাদ থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলামের ভাই শফিকুল ইসলাম এই মসজিদ কমিটির সভাপতি।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় এলাকায় আধিপত্য বিস্তার, গাজীপুরের জয়দেবপুর-মদনপুর (এশিয়ান হাইওয়ে) বাইপাস সড়কের বালু ভরাটের কাজের নিয়ন্ত্রণ ও জমি বেচাকেনার দালালির নিয়ন্ত্রণ নিয়ে দীর্ঘদিন ধরে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে ইতিপূর্বে কয়েক দফা সংঘর্ষ ও একাধিক পাল্টাপাল্টি মামলাও হয়। গত কয়েকদিন ধরে দু’টি পক্ষই এলাকায় ভয়ভীতি, আতংক সৃষ্টি করতে উভয়পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে পালাক্রমে মহড়া দিয়ে আসছে। মঙ্গলবার বিকেলেও দু’পক্ষ অস্ত্রের মহড়া দিতে নেমে সংঘর্ষে জড়ায়। এতে পাঁচজন আহত হয়।

এই অস্ত্রের মহড়ার সাথে জড়িত থাকার অভিযোগে রূপগঞ্জ থানা পুলিশ ওই রাতে কাওছার হোসেন নামে এক যুবককে আটক করে। পরে তার দেখানো মতে পুলিশ বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্রগুলো উদ্ধার করে। অস্ত্রের মধ্যে ছিল রাম দা, ছেনি, সামুরাই, চাপাতি ও চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদের মুঠোফোনের নম্বরে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি। তবে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (‘গ’ সার্কেল) আবির হোসেন জানান, স্থানীয় প্রভাবশালী দু’টি রাজনৈতিক গ্রুপের মধ্যে যে দ্বন্দ্ব সংঘাত চলছে, এরই ধারাবাহিকতায় পুনরায় মহড়া দেয়ার উদ্দেশ্যে অস্ত্রগুলো মজুদ করে রাখা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়াসহ আটক যুবক কাওছার হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া উদ্ধার করা অস্ত্রের সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭