জাতীয়পার্টির পার্লামেন্টোরী বোর্ডের সদস্য হলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৫ জুন, ২০২১

জাতীয়পার্টির পার্লামেন্টোরী বোর্ডের সদস্য হলেন এমপি খোকা


জাতীয়পার্টির পার্লামেন্টোরী বোর্ডের সদস্য হলেন এমপি খোকা 


আজকের সংবাদ ডেক্সঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপিকে জাতীয় পার্টির পার্লামেন্টোরী বোর্ডের সদস্য করা হয়েছে। 

শনিবার(৫জুন)সকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় জাতীয় পার্টির চেয়ারম্যান প্রকৌশলী গোলাম মোহাম্মদ কাদের এমপি তাকে সদস্য হিসেবে নির্বাচিত করেন। 

জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা প্রকৌশলী গোলাম মোহাম্মদ কাদের এমপি  নারায়ণগন্জ -৩ সোনারগা থেকে নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে আসন্ন একাদশ জাতীয় সংসদের উপ নির্বাচনে গঠিত পার্টির পার্লামেন্টোরী বোর্ডের সদস্য করেন। এসময় মাননীয় চেয়ারম্যান প্রকৌশলী গোলাম মোহাম্মদ কাদের এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এমপি খোকা। 

আসন্ন ১৪ জুলাই একাদশ জাতীয় সংসদ উপ-নির্বাচনে প্রার্থী নির্বাচনের জন্য দলের পার্লামেন্টারী বোর্ডের তালিকা প্রকাশ করা হলোঃ-

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি,সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি,মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু,কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এডভোকেট সালমা ইসলাম এমপি,প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি,এডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম,অতিরিক্ত মহাসচিব (সিলেট বিভাগ) এটিইউ তাজ রহমান,প্রেসিডিয়াম সদস্য লেঃ জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি,অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ)এডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) লিয়াকত হোসেন খোকা এমপি।  


জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু পদাধিকার বলে কমিটির চেয়ারম্যান এবং সদস্য সচিব থাকবেন।

এসময় আরোও জানা যায়,মাননীয় চেয়ারম্যানের বনানী কার্যালয়ে প্রার্থীদের সাথে পার্লামেন্টারী বোর্ডের সাক্ষাৎকারের সময় আগামী ৯ জুন বেলা ১১টায় । 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭