স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হলো ২টি সরকারি হাসপাতালে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৪ জুন, ২০২১

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হলো ২টি সরকারি হাসপাতালে


স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হলো ২টি সরকারি হাসপাতালে 


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-নারায়ণগঞ্জ প্রশাসনের সাবেক রেক্টর রকিব হোসেন বলেছেন, ‘আমরা নারায়ণগঞ্জে জন্মগ্রহণ করে গর্বিত। প্রাচ্যের ডান্ডি হিসেবে পরিচিত এ শহর আমাদের অহঙ্কার। প্রশাসনের বিভিন্ন সংস্থায় আমরা যারা নারায়ণগঞ্জের সন্তান কর্মরত আছি তারা সকলে যার যার অবস্থানে থেকে এ শহরের উন্নয়নের জন্য যদি একত্রে কাজ করতে পারি তাহলে জন্মভূমির জন্য কিছুটা হলেও দায়মুক্তি দিতে পারবো।

সোমবার (১৪ জুন) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে ঢাকায় বসবাসকারী নারায়ণগঞ্জ অফিসার্স ফোরামের সদস্যদের উদ্যোগে নারায়ণগঞ্জের দু’টি সরকারি হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন কনসেন্ট্রেটর ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন,এক সময় প্রশাসনে নারায়ণগঞ্জের লোক কম ছিল। এখন সে অবস্থা নেই। এ বছর বিসিএস পরীক্ষায় ৯০ জন নারায়ণগঞ্জ থেকে নিয়োগ পেয়েছে। এটা আমাদের গৌরব। আমাদের বিশ্বাস নারায়ণগঞ্জের সন্তানরা আরো এগিয়ে যাবে। আগামীর প্রজন্মের জন্য আমাদের শুভ কামনা থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনোয়ারুল ইসলাম সরকার, দুর্নীতি দমন কমিশনের সাবেক মহাপরিচালক জিয়াউদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ অফিসার্স ফোরামের সাধারণ সম্পাদক প্রকৌশলী আবদুল ওহাব, অতিরিক্ত ডিআইজি রখফার সুলতানা খানম সহ প্রশাসনের বিভিন্ন স্তরে উচ্চ পর্যায়ে কর্মরত প্রায় ৪০জন কর্মকর্তা।

এছারাও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, শামীম ব্যাপারী, তোফাজ্জল হোসেন, সিভিল সার্জ্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম প্রমুখ।


জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নারায়ণগঞ্জের কর্মকর্তাদের স্বাগত জানিয়ে বলেন, ‘এ শহর আপনাদের। আমরা এখানে কাজ করতে এসে নারায়ণগঞ্জকে ভালোবেসে ফেলেছি। আপনাদেরকে সাথে নিয়ে আমরা নারায়ণগঞ্জের সকল উন্নয়ন কাজ করতে চাই। প্রাচ্যের ড্যান্ডি নারায়ণগঞ্জের গৌরব এবং অহংকার আমাদের সকলের। করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাকিব হোসেনসহ সকল কর্মকর্তাদের এগিয়ে আসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭