পিবিআই পুলিশের এসআই টিপু সুলতানের চৌকসতায় অপহৃত ভিকটিম উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

পিবিআই পুলিশের এসআই টিপু সুলতানের চৌকসতায় অপহৃত ভিকটিম উদ্ধার



পিবিআই পুলিশের এসআই টিপু সুলতানের চৌকসতায় অপহৃত ভিকটিম উদ্ধার


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সাইলোগেট থেকে গত ৬ই ফেব্রুয়ারী মোঃ মমিন আলীর মেয়ে (২২) ভিকটিমকে অপহরণ করেছে মর্মে বাদীনি মর্মে তানজিনা আক্তার তমা(২৩)ও শ্রাবনী আক্তার আলভী দুজনকে বিবাদী করে মামলার আরজিতে উল্লেখ করে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নারায়ণগঞ্জে কোর্ট পিটিশন মামলা নং- ২৮/২১, তারিখ- ০৪/০৪/২০২১ ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ০৭/৩০ রুজু করেন।

বিজ্ঞ আদালত মামলাটি তদন্তভার পিবিআই নারায়ণগঞ্জ জেলাকে প্রদান করলে, পিবিআই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম) মামলাটির ভিকটিম উদ্ধারের বিষয়টিকে অধিক গুরুত্ব দিয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা হিসেবে এসআই (নিঃ) টিপু সুলতাকে মনোনয়ন করে গত ৩রা জুন পিবিআই হেডকোয়ার্টার্স মাধ্যমে তদন্তকারি কর্মকর্তা নিয়োগ করা হয়।

এসআই (নিঃ) টিপু সুলতান মামলার তদন্তভার গ্রহন করেই ভিকটিম জাকিয়া সুলতানা মোহনা (২২) কে উদ্ধারের লক্ষ্যে পিবিআই এর চৌকস একটি টিমসহ নারায়নগঞ্জ জেলাসহ নরসিংদী জেলা ও ঢাকা মহানগরীর বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন।

পরে মামলার নিয়োজিত গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সংবাদ পাওয়া যায় যে ভিকটিম ঢাকা মহানগরীর খিলগাঁও থানার খিলগাঁও চৌরাস্তা কুমিল্লা হোটেল সংলগ্ন একটি বাসায় অবস্থান করিতেছে।

তাৎক্ষণিক সংবাদ প্রাপ্ত হইয়া নারায়নগঞ্জ জেলা পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম)এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে ও দিকনির্দেশনায় এসআই (নিঃ) টিপু সুলতানের নেতৃত্বে একটি টিম ভিকটিম জাকিয়া সুলতানা মোহনা (২২) কে গত রোববার সন্ধ্যায় উদ্ধার করে।

পরে ভিকটিমকে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাওসার আলম এর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান শেষে বিজ্ঞ আদালতের নিদের্শে ভিকটিমের মায়ের জিম্মায় প্রদান করা হয়।

এবিষয়ে পিবিআই পুলিশের এসআই টিপু সুলতান বলেন,প্রায় চার মাস পরে মামলা পিবিআই পুলিশের কাছে হস্তান্তর করলে, পিবিআই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম) স্যার আমাকে অপহরণের ঘটনার মামলাটি অর্পন করলে আমি বিশেষভাবে গুরুত্ব দিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ১০দিনের মধ্যে ঢাকা মহানগরীর খিলগাঁও থানার খিলগাঁও চৌরাস্তা কুমিল্লা হোটেল সংলগ্ন একটি বাসা থেকে তাকে উদ্ধার করি।

এবিষয়ে তিনি আরও বলেন,ভিকটিম জাকিয়া সুলতানা মোহনা সিদ্ধিরগঞ্জ থানার সাইলোগেট, কলাবাগ এলাকার মমিন আলীর মেয়ে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭