আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করেছেন ইঞ্জিঃমাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২০ জুন, ২০২১

আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করেছেন ইঞ্জিঃমাসুম


আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করেছেন ইঞ্জিঃমাসুম


আজকের সংবাদ ডেক্সঃ ঐতিহাসিক ২৩ জুন, বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী,আর এ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকল নেতা-কর্মী এবং সর্বস্তরের সকলকে প্রাণঢালা শুভেচ্ছা জানানোসহ এ প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করেছেন  সোনারগাঁ উপজেলা  আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এ বিশেষ দিন উপলক্ষ্যে তিনি এক বার্তায় আজকের সংবাদ ডটকমকে জানান ‘১৯৪৯ সালের ২৩শে জুন বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিষ্ঠা লাভ করে,তাই এই দিন আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। এই দলের নেতৃত্বে অতীতের সকল আন্দোলন সংগ্রাম সংঘঠিত হয়েছে। মানুষের অধিকার আদায়ে সব সময় কাজ করে যাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ।

১৯৬৯ এর গণঅভ্যুথান,১৯৭০ এর নির্বাচন,১৯৭১ এর মুক্তিযুদ্ধ,১৯৮৭-১৯৯০ এ স্বৈরাচার বিরোধী আন্দোলন, ১৯৯৬ এ শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন ও কথিত ২০০৬ সালে ১/১১ এর পর বাংলাদেশ যখন সর্বদিক দিয়ে ধ্বংস হতে বসেছিল, তখন আবারও বাংলাদেশ আওয়ামী লীগ আন্দোলন সংগ্রাম চালিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করে ও দেশ পরিচালনার দায়িত্ব পায়। দেশ আবারও আলোর মুখ দেখে। এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ,এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

ভিশন ২০২১ ও উন্নয়ন রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে সারা বিশ্বে বাংলাদেশ একটি উন্নত ও অর্থনৈতিক শক্তিশালী দেশ হিসেবে জায়গা করে নিবে বলে প্রত্যাশা করছি। তাই সফল হউক আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী,সফল হউক বাংলাদেশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭