সোনারগাঁ থানা পুলিশের পারদর্শিতায় ৩ঘন্টা ৫মিনিটে চুরির মামলার চার্জশিট - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২০ জুন, ২০২১

সোনারগাঁ থানা পুলিশের পারদর্শিতায় ৩ঘন্টা ৫মিনিটে চুরির মামলার চার্জশিট


সোনারগাঁ থানা পুলিশের পারদর্শিতায় ৩ঘন্টা ৫মিনিটে চুরির মামলার চার্জশিট


আজকের সংবাদ ডেক্সঃ পুলিশ চাইলে সবই পারে তারই প্রমান দিল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানা পুলিশ। সোনারগাঁ থানা পুলিশের পারর্দশিতায় মাত্র তিন ঘন্টা ৫ মিনিটেই চুরি মামলার আসামী সনাক্ত,গ্রেফতার ও আদালতে চার্জশিট প্রদান।

রোববার দুপুর ১২টা ৫মিনিটে সজিব মিয়া বাদী হয়ে মামলা দায়ের করলে তদন্ত শেষে আসামী শাকিবকে গ্রেফতারের পর ৩টা ৫ মিনিটে আদালতে চার্জশিট দাখিল করা হয়।

পুলিশ সুত্রে জানাযায়,উপজেলার চিলারবাগ গ্রামের সজিব মিয়ার মুদির দোকানে রাত ৩টা থেকে ভোর পাঁচটার মধ্যে চুরির ঘটনা ঘটে এসময় চোর দোকানের তালা কেটে টেলিভিশন ও নগদ টাকা হাতিয়ে নেয়।পরে দুপুর ১২টা ৫মিনিটে সজিব মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পুলিশ সুপার জায়েদুল আলমের নির্দেশে তাৎক্ষণিক দায়িত্ব দেন এস আই ইমরান হোসেনকে।

এস আই ইমরান হোসেন মামলা তদন্ত শেষে চোর সনাক্ত করে উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন এর হাবীবপুর এলাকা অভিযান চালিয়ে চোর শাকিবকে চুরি যাওয়া টেলিভিশনসহ গ্রেফতার করে,৩ ঘন্টা ৫ মিনিটের মধ্যে আদালতে চার্জশিট প্রদান করেন। 

এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন,মাননীয় পুলিশ সুপার জায়েদুল আলম স্যারের নির্দেশনায় মামলা রুজুর ৩ ঘন্টা ৫মিনিট সময়ের মধ্যে অভিযোগপত্র দাখিলসহ চুরি যাওয়া টেলিভিশন উদ্ধার ও চোর শাকিবকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭