মদনপুরে তিন শতাধিক পরিবারের মাঝে ডাঃএম এ খালেকের ব্যতিক্রমী সহযোগিতা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৫ জুন, ২০২১

মদনপুরে তিন শতাধিক পরিবারের মাঝে ডাঃএম এ খালেকের ব্যতিক্রমী সহযোগিতা


মদনপুরে তিন শতাধিক পরিবারের মাঝে ডাঃএম এ খালেকের ব্যতিক্রমী সহযোগিতা 



নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর এলাকার পল্লি ডাঃ এম এ খালেকের পঞ্চম ধাপে অসহায় দুস্থদের মাঝে ব্যতিক্রমী সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন

মদনপুর এলাকা সহ বিভিন্ন গ্রামে  প্রায় এক মাসেও গ্যাস সংযোগ না থাকায় এলাকার ভাড়াটিয়া সহ করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষগুলো রান্নায় কষ্ট  হওয়ায়।

শুক্রবার সকাল ১০ঘটিকায় স্বাস্থ্যবিধি মেনে সবাইকে মাস্ক প্রদান করে, প্রায় তিনশতাধিক অসহায় মানুষদের মাঝে জ্বালানি কাঠ বিতরন করেন। দৈনিক জনতাকন্ঠের বার্তা সম্পাদক সুমন হাসানের তত্ত্বাবধানে ভলেন্টিয়ারদের মাধ্যমে এই জ্বালানি কাঠ বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। 

এর আগেও তিনি মহামারি করোনাভাইরাসে লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় দুঃস্থ মানুষদের মাঝে চার ধাপে ছয়শতাধিক পরিবারকে ত্রাণ বিতরণ করেন।

এলাকায় খবর নিয়ে জানা-যায় তিনি এক মানবিক ফেরিওয়ালা ডাঃ নামে পরিচিত দিন রাতে সবসময়  মানুষের সেবা করতে ভালোবাসেন এবং এলাকায় ঘুরে ঘুরে অসহাদের খোঁজখবর নেন, গরীব রুগীদের ওষুধ বিনা মূল্যে প্রদান করেন। ও এই ফলের মৌসুমে শতাধিক বয়স্ক মুরুব্বীদের মাঝে,মৌসুমী ফল বিতরণ করেন।

পল্লি ডা: এম এ খালেক  জানান অসহায় গরীব মানুষদের সাহায্য করতে পারলে আমার ভালোলাগে। আর সে ভালোলাগা থেকে, আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমি কিছু হওয়ার আসায় বা কিছু পাওয়ার জন্য এগুলো করিনা আমার যদি আরো সামর্থ্য বেশি থাকতো তাহলে আমি আরো বেশি বেশি করে অসহায়দের সাহায্য-সহযোগিতা করতাম।

আমি সমাজের অর্থ বৃত্তবানদের কাছে হাত জোড় করে জানাবো যে আপনারা এই মহামারী করোনাভাইরাসে কর্মহীন হয়েপড়া ও অসহায় দুঃস্থ মানুষদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭