সোনারগাঁ থানা পুলিশের অভিযানে তেল চোর চক্রের ৩ সদস্য আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

সোনারগাঁ থানা পুলিশের অভিযানে তেল চোর চক্রের ৩ সদস্য আটক


সোনারগাঁ থানা পুলিশের অভিযানে তেল চোর চক্রের ৩ সদস্য
 আটক


আজকের সংবাদ ডেক্সঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে ৩ তেল চোরকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে তেল ও তেল চুরির বিভিন্ন জিনিসপত্রসহ একটি পিকাপ ভ্যান জব্দ করা হয়েছে।

মঙ্গলবার(২৯)ভোরে পৌরসভার টিপর্দীর চৈতি গামের্ন্টের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলোঃ- আড়াইহাজার থানার ডেঙ্গুরকান্দি গ্রামের হোসেন আলীর ছেলে জয়নাল আবেদীন(২৮),পটুয়াখালী জেলার গলাচিপা থানার গুয়ারাবাড়ীয়া গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে মোঃসুমন(২২) ও ঢাকা ডেমরা এলাকার রাজাখালী জেলার রফিকুল ইসলামের ছেলে আকাশ (১৯)।


সোনারগাঁ থানার এস আই ইমরান হোসেন বলেন, মঙ্গলবার ভোর ৫টার দিকে পুলিশ ডিউটিরত অবস্থায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের শাখা সড়ক পৌরসভার টিপরদী এলাকার চৈতি কম্পোজিটের সামনে একটি প্রিকাপভ্যান দেখে সন্দেহ হয়। এসময় প্রিকাপ ভ্যানটি তল্লাসী করে ১টি টিনের তৈরি ড্রামে ২০০ লিটার ডিজেল যার মুল্য ১০ হাজার, ৩ টি টিনের খালি ড্রাম, ৪ টি প্লাস্টিকের খালি গ্যালন, ১ টি তেল মাপানো মটর উদ্ধার করা হয়। এসময় তাদের মালামাল ও এতো ভোরে কোথায় থেকে এগুলো নিয়ে কোথায় যাবে জিঙ্গাসাবাদ করলে তারা কোন উত্তর দিতে পারেনি। 

পরে জিঙ্গাসাবাদে জানা যায় বিভিন্ন জায়গায় থেকে চুরি করে সকালে মালামাল নিয়ে চলে যায় যাতে কেউ তাদের সন্দেহ না করে। এঘটনায় মালামাল ও তাদের বহনকারী পিকাপভ্যানটি জব্দ করা হয়।

এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান বলেন,তেল চোর চক্রের ৩ জনকে আটকের পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭