রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ৭, ফাঁকা গুলিবর্ষণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ জুন, ২০২১

রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ৭, ফাঁকা গুলিবর্ষণ


রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে 
দুপক্ষের সংঘর্ষে আহত ৭, ফাঁকা গুলিবর্ষণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ি এলাকায় গতকাল ২৯ জুন মঙ্গলবার আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয়পক্ষের ৭ জন আহত হয়েছে। 

বালু ব্যবসা, প‚র্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাঞ্চন পৌরসভা ও কাঞ্চন পৌর যুবলীগের সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম এবং আলহাজ্ব গোলাম রসুল কলির সমর্থিতদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

সংঘর্ষে আহত আওয়ামীলীগ নেতা আঃ রশিদের ছেলে স্বপন (৪০), রহমউল্লাহর ছেলে শরিফ (৩০), রহিমের ছেলে আলম (৩৫), আজাহারের ছেলে রায়হান (২২), রবিউল হাসান শান্তকে (৪০) ঢাকা ও নারায়ণগঞ্জে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাঞ্চন পৌরসভার মেয়র ও যুবলীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলামের ছোট ভাই শফিকুল ইসলাম মায়ারবাড়ি এলাকায় অন্যের জায়গায় জোড় করে বালু ভরাট করছিল। এ সময় কাঞ্চন পৌরসভার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির সমর্থিত কাঞ্চন পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম শান্ত বাধা দেয়। 

এসময় তাদের মধ্যে বাক বিতন্ডা শুরু হয়। মুহ‚র্তেই মধ্যেই এ ঘটনা ছড়িয়ে পরে। পরে দু’পক্ষের সমর্থিতরা সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে শফিকুল ইসলাম ও তার সহযোগীরা মায়ারবাড়ি এলাকার ১০/১২ টি দোকান ভাংচুর করে। কাঞ্চন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক নবিউল হাসান শান্ত ও ছাত্রলীগ নেতা রাব্বি হাসান শিহাবের বাড়িতে এবং কাঞ্চন পৌর ছাত্রলীগের কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। গোলাম রসুল কলির সমর্থিতরা জোটবদ্ধ হয়ে ধাওয়া করলে শফিকুল ইসলাম ৩/৪ রাউন্ড গুলি করে সন্ত্রাসীরা বীরদর্পে চলে যায়।
নারায়ণগঞ্জ জেলার সহকারি পুলিশ সুপার গ সার্কেল আবির হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭