বস্তুনিষ্ঠ সাংবাদিকতাই পারে সমাজের ত্রুটি বিচ্যুতিকে দুর করে দেশকে এগিয়ে নিতে- ডি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৩ জুন, ২০২১

বস্তুনিষ্ঠ সাংবাদিকতাই পারে সমাজের ত্রুটি বিচ্যুতিকে দুর করে দেশকে এগিয়ে নিতে- ডি


বস্তুনিষ্ঠ সাংবাদিকতাই পারে সমাজের ত্রুটি বিচ্যুতিকে দুর করে দেশকে এগিয়ে নিতে- ডিসি 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন,সাংবাদিকরাই হচ্ছেন সমাজের প্রতিচ্ছবি,বস্তুুনিষ্ট সাংবাদিকতাই পারে সমাজের ত্রুটি বিচ্যুতিকে দুর করে দেশকে এগিয়ে নিতে,সাংবাদিক,প্রশাসন ও রাজনীতিবিদদের মধ্যে যদি সুস্পর্ক থাকে সেই শহর এগিয়ে যাবে ইনশাআল্লাহ। 

রোববার(১৩ই জুন)বিকেলে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয় সংগঠনের উদ্যোগে আয়োজিত দেশীয় ফল উৎসবের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এ সময় জেলা প্রশাসক আরোও বলেন,আমি নারায়ণগঞ্জে ছয়মাসের কর্মকালিন সময়ে সাংবাদিকদের পাশে থেকে কাজ করার চেষ্টা করে যাচ্ছি।এই শহরের সাংবাদিকরা বস্তুুনিষ্ট সাংবাদ পরিবেশন করে থাকে। যে কারনে কেউ যদি ত্রুটি বিচুতি ঘটিয়ে থাকে তাহালে জনসাধারনের কাছে সেটা প্রকাশ পেয়ে যাচ্ছে।  

এছাড়াও তিনি নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের কার্যক্রমের প্রশংসা করে বলেন, আমাদের কর্মজীবনের বাইরেও একটি পারিবারিক জীবন রয়েছে। এই পারিবারিক জীবনে কিছুটা হলেও বিনোদন প্রয়োজন। সাংবাদিক ইউনিয়ন বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের পাশাপাশি সাংবাদিকদের চিত্তবিনোদনের যে ব্যবস্থা করেছে তা অবশ্যই প্রশংসার দাবি রাখেন।বিশেষ করে আজকের এই দেশীয় ফল উৎসব তারই প্রমান করেছে।

উৎসবে আম,জাম,কাঠাল,লিচু,কলা,ডেউয়া, কাউফল,তরমুজ,আনারস,লটকনসহ ১৭ প্রকারের  দেশীয় ফলের আয়োজন ছিল। 

এনইউজে’র সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক আমির হুসাইন স্মিথের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বিআইডব্লিউটিএর উপ-পরিচালক মাসুদ কামাল, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু,অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী,বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ, সাবেক মহাসচিব ওমর ফারুক,নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা,নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নাফিজ আশরাফ,সাবেক সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি,নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জামান প্রমুখ। এছাড়াও ফল উৎসবে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দও উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭