নারী পুলিশের গোপন ভিডিও ফাঁসের অভিযোগে থানায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৪ জুন, ২০২১

নারী পুলিশের গোপন ভিডিও ফাঁসের অভিযোগে থানায় মামলা



নারী পুলিশের গোপন ভিডিও ফাঁসের অভিযোগে থানায় মামলা


আজকের সংবাদ ডেক্সঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে নারী কনস্টেবলের গোপন ভিডিও ফাঁস করে দেয়ার অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় হৃদয় নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলাটি দায়ের করেন ওই নারী পুলিশ সদস্য।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম গণমাধ্যমকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মামলার বাদী তার এজহারে বলেছেন, তিনি নারায়ণগঞ্জের চাঁনমারী এলাকার বাসিন্দা এবং কক্সবাজার জেলা পুলিশ লাইনসে এসএএফ শাখা কনস্টেবল হিসেবে কর্মরত আছেন। অভিযুক্ত যুবক হৃদয় খানের বাড়ী রাজধানীর মগবাজার এলাকায়। হৃদয় ওই নারীর আত্মীয় এবং তাদের মধ্যে একটি প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস এ্যাপে হৃদয়ের সাথে নিয়মিত ভিডিও কলে যোগাযোগ হতো তার।

হৃদয় খান তাকে বিয়ে করার কথা বলে বিভিন্ন অশ্লীল ভিডিও আদান-প্রদান হয়। যা হৃদয় তার মোবাইল ফোনে সংরক্ষণ করে রাখে।

এজহারে ওই নারী পুলিশ সদস্য আরও বলেন, হৃদয় তার অজান্তে তার সাথে কাটানো একান্ত সময়ের কিছু ঘনিষ্ট মুহুর্তের ভিডিও ধারণ করেছিল। পরে যখন হৃদয়ের সাথে তার সম্পর্কের টানা পোড়নে শুরু হয় তখন হৃদয় তার জি-মেইল এর কন্ট্রোল নিয়ে সেখান থেকে মোবাইল ফোনের যাবতীয় নম্বর ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের তথ্য সংগ্রহ করে।

পরবর্তীতে হৃদয় কৌশলে বিভিন্ন পুলিশ সদস্যদের মোবাইল নম্বর দিয়ে বিডি পুলিশ নামের একটি হোটস এ্যাপ গ্রুপ খুলে। তিনি উল্লেখ করেন, গত ২ জুন ছুটি পেয়ে নারায়ণগঞ্জের বাড়ীতে আসি এরপর বৃহস্পতিবার সকাল ৯টায় হোয়াটস এ্যাপ চালু করে দেখি বিডি পুলিশ নামক হোয়াটস এ্যাপ গ্রুপে হৃদয় গোপন ও অশ্লীল ভিডিও ছড়িয়ে দিয়েছে।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি রাকিবুজ্জামান জানান, বিষয়টি উধ্বতন কতৃপক্ষ দেখছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭