ঈদকে সামনে রেখে মহাসড়কে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের সর্তক অবলম্বন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১২ মে, ২০২১

ঈদকে সামনে রেখে মহাসড়কে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের সর্তক অবলম্বন


ঈদকে সামনে রেখে মহাসড়কে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের সর্তক অবলম্বন


আজকের সংবাদ ডেক্সঃ ঈদকে সামনে রেখে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের সর্তক অবলম্বন করছেন।


হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান থানার সকল পুলিশকে নিয়ে ঈদকে সামনে রেখে বিভিন্ন সর্তক অবলম্বন সর্ম্পকে মতবিনিময় করেন। 

মহাসড়কে কোন প্রকার ছিনতাই ,চুরি ,মলমপাটি,অজ্ঞান পাট্টি, ডাকাতি, গামছা পাট্টি,সর্ম্পকে তৎপর ও সর্তক অবলম্বন করতে প্রত্যেক পুলিশ সদস্যদের মনোযোগ ও সজাগ থাকার জন্য পরামর্শ দেন।ঈদ আসলেই এই ধরণের অপরাধ সংগঠিত হতে পারে,তার জন্য সকলকে তৎপর থাকতে হবে।


ওসি মনিরুজ্জামান বলেন,কাচঁপুর,মদনপুর, নয়াপুর, মোগড়াপাড়া ও মেঘনা আমাদের হাইওয়ে থানার পুলিশ মহাসড়কে সবসময় দায়িত্ব ও কর্তব্য পালনে অনড় রয়েছে।কাচঁপুর হাইওয়ে পুলিশ ঈদকে সামনে রেখে বিভিন্ন পয়েন্ট চেক ও নজরদারী রাখবে। কোন প্রকার অপরাধ করতে দেওয়া হবে না।কেউ অপরাধ করলে ছাড় দেওয়া হবে না।


তিনি আরো বলেন করোনা কালীন সময়ে ও লকডাউনে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।দায়িত্ব কর্তব্য পালনে কোন প্রকার অনীহা ও অবহেলা করতে দেওয়া হচ্ছে না।কেউ অসাধু অবলম্বন করলে তাকে উপরস্থ কর্মকর্তার সাথে যোগাযোগ করে তাকে বদলী করা ও তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।


তিনি আরো জানান,থ্রি হুইলার ,সিএনজি,ব্যাটারি চালিত অটোরিক্সা ও অবৈধ যানবাহন মহাসড়কে উঠতে দেওয়া হচ্ছে না । উঠলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।যারা অবৈধ ভাবে মহাসড়কে গাড়ী চলাচল করছে তাদের কে জরিমানার আওতায় আনা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭