নাঃগঞ্জে র‌্যাব-১১র অভিযানে ৭ জুয়াড়ি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৮ মে, ২০২১

নাঃগঞ্জে র‌্যাব-১১র অভিযানে ৭ জুয়াড়ি গ্রেফতার


নাঃগঞ্জে র‌্যাব-১১র অভিযানে ৭ জুয়াড়ি গ্রেফতার


আজকের সংবাদ ডেক্সঃ র‌্যাব-১১ এর আভিযানে ২৮ মে রাত ৩.৩০মিনিটে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কামতাল এলাকায় অবৈধ জুয়ার আস্তানা হতে নগদ ১৬ হাজার ১৩০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ০৭ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো,১.মোঃ রজব আলী (৩৫), জেলা- নারায়ণগঞ্জ ২.আঃ মতিন (৪৫), জেলা- নারায়ণগঞ্জ ৩.মোঃ তোরাব হোসেন (৩৬), জেলা- নারায়ণগঞ্জ ৪.মোঃ রবিউল্লাহ (৫০), জেলা- নারায়ণগঞ্জ ৫.আঃ বারেক (৪৮), জেলা- নারায়ণগঞ্জ ৬.মোঃ জাহাঙ্গীর হোসেন (৪০), জেলা- নারায়ণগঞ্জ  এবং ৭.আমির হামজা (৫৮), জেলা- নারায়ণগঞ্জ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কামতাল এলাকায় বেশ কিছুদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। উপস্থিত স্বাক্ষী, স্থানীয় লোকজন ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭