নেশার টাকা না দেয়ায় ছুরি নিয়ে হামলা,ধস্তাধস্তিতে ভাইয়ের ছুরিকাঘাতে মাদকাসক্ত বড় ভাইয়ের মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৮ মে, ২০২১

নেশার টাকা না দেয়ায় ছুরি নিয়ে হামলা,ধস্তাধস্তিতে ভাইয়ের ছুরিকাঘাতে মাদকাসক্ত বড় ভাইয়ের মৃত্যু


নেশার টাকা না দেয়ায় ছুরি নিয়ে হামলা,ধস্তাধস্তিতে ভাইয়ের ছুরিকাঘাতে মাদকাসক্ত বড় ভাইয়ের মৃত্যু 


আজকের সংবাদ ডেক্সঃ পিতা মাতাকে মারধর করতে গিয়ে ছোট ভাইয়ের ছুরির আঘাতে মাদকাসক্ত বড় ভাইয়ের মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের জামপুর গুদারাঘাট গ্রামে এ ঘটনা ঘটে।

এঘটনায় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) মোঃবিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃহাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,উপজেলার জামপুর ইউনিয়নের শাহ জামালের ছেলে কিরণ (৩০) মাদকাসক্ত,সে বিভিন্ন সময়ে তার বাবা মাকে মারধর করে আহত করে। তার অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে তার পরিবার। এমনকি কিরণের অত্যাচার সহ্য করতে না পেরে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। শুক্রবার জুম্মা নামাজের পর কিরণ তার বাবা মাকে মাদকের টাকার জন্য অকথ্য ভাষায় গাল মন্দ ও মারধর করে এসময় তার মায়ের হাত  ভেঙ্গে যায়। এক পর্যায়ে কিরণ তার বাবাকে মারার উদ্দেশ্য ছুরি নিয়ে এগিয়ে গেলে তার ভাই মেহেদী হাসান ও গাব্বা তার বাবাকে বাঁচাতে এগিয়ে আসে। 


এসময় তাদের মধ্যে ধস্তাধস্তি শুরু হলে এক পর্যায়ে কিরণের ছুরি তার পেটে ডুকে যায়। ছুরিকাঘাতের ফলে তার দেহ থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। 

এসময় আহত অবস্থায় কিরণকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে, ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয় ।

খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( খ-অঞ্চল) মোঃ বিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার ওসি মোঃহাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।এঘটনার পর থেকে কিরণের বাড়ির লোকজন পালিয়ে যায়।

এঘটনায় সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান জানান,নিহত কিরণ মাদকাসক্ত ও বিকৃত মস্তিষ্কের ছিল সে বিভিন্ন সময়ে মাদকের টাকার জন্য তার পিতা মাতাকে মারধর করতো। মাদকের টাকার জন্যই শুক্রবার দুপুরে ছুরি নিয়ে মারধর করতে গেলে তারই ভাইদের সঙ্গে ধস্তাধস্তিতে ছুরিকাঘাতে আহত হয়। পরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭