প্রধানমন্ত্রীর প্রতি এমপি খোকার কৃতজ্ঞতা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৫ মে, ২০২১

প্রধানমন্ত্রীর প্রতি এমপি খোকার কৃতজ্ঞতা


প্রধানমন্ত্রীর প্রতি এমপি খোকার কৃতজ্ঞতা 


আজকের সংবাদ ডেক্সঃ মাননীয় প্রধানমন্ত্রী প্রতিশ্রুত সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প অনুমোদন দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ ও শোকরানা দোয়া কামনা করেছেন নারায়ণগঞ্জ-৩ (আসনের) সংসদ সদস্য,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।


সোনারগাঁ উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী সোনারগাঁ “শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ” শীর্ষক প্রকল্পটি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত প্রকল্প গতকাল মঙ্গলবার সকালে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় বার কোটি ছেষট্টি লক্ষ সাতান্ন হাজার টাকায় বরাদ্দ দিয়ে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের আওতায় সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প অন্তর্ভূক্ত ও অনুমোদন দেয়া হয়।



পবিত্র রমজান মাসে এ প্রকল্পপটি অনুমোদন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও বিশেষভাবে দোয়া কামনা করার জন্য  সোনারগাঁ উপজেলার ক্রীড়ামোদীসহ সকলকে আহ্বান জানিয়েছেন এমপি খোকা।



উল্লেখ্য যে,প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে ১২০ মেগাওয়াট পিকিং পাওয়ার প্লান্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রদত্ত ভাষনে সোনারগাঁ উপজেলায় স্টেডিয়ামের জন্য নির্ধারিত জায়গায় খেলাধুলার জন্য উপযুক্ত করে খেলাধুলা শুরু করার অনুরোধ করেন এবং পরবর্তীতে সেখানে স্টেডিয়াম নির্মানের প্রতিশ্রুতি প্রদান করেন। তার আলোকেই স্টেডিয়াম নির্মান সমাপ্ত বিষয়ে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহনের অনুরোধ জানিয়ে এমপি খোকা ইতিপূর্বে সংশ্লিষ্ট মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় বরাবর উপানুষ্ঠানিক পত্র দিয়েছিলেন। 


এমপি খোকা আজকের সংবাদ ডটকম প্রতিনিধিকে জানান, প্রকল্পটি দ্রুত বাস্তবায়নের জন্য এমপি খোকা জাতীয় সংসদে মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন। প্রকল্পটির উপর গত ১২জুলাই ২০১৫ খ্রিঃ তারিখে প্রকল্প মূল্যায়ন কমিটির (DEC) সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভার সিদ্ধান্তের আলোকে “জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক প্রস্তাবিত মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত উপজেলায় স্টেডিয়াম (০৬ টি) নির্মান” শীর্ষক প্রকল্প জুলাই/২০১৬ হতে জুন/২০১৮ পর্যন্ত মেয়াদে বাস্তবায়নের লক্ষ্যে DPP অনুমোদনার্থে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সদস্য,আর্থ-সামাজিক অবকাঠামো বিভাগ, পরিকল্পনা কমিশন,শেরে-বাংলা নগর, ঢাকায় প্রেরণ করা হয়। সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য সর্বমোট ৫.৮৯ একর প্রস্তাবিত ভূমির মধ্যে ৩.৫৯ একর ভূমি উপজেলা ক্রীড়া সংস্থার নামে লীজকৃত জমিটি একটি শিল্প প্রতিষ্ঠান কর্তৃক জবর দখল মুক্ত করার জন্য তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার আবু নাসের ভূঞার প্রশাসনিক সহযোগিতায়,সকলকে সাথে নিয়ে মানব বন্ধন কর্মসূচী পালন করে তা দখল মুক্ত করেন। 


এমপি খোকা বলেন,পরবর্তীতে আমার নিজস্ব অর্থায়নে এবং উপজেলার অর্থায়নে সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামকে খেলাধুলার উপযোগী করে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বর্তমান উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতিকুল ইসলাম ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবালের ঐকান্তিক সহযোগিতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট মাসব্যাপী টুর্নামেন্টের একটি বিশেষ খেলার আয়োজন করা হয়।


তিনি আরও বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সোনারগাঁ উপজেলাবাসীর দীর্ঘ দিনের কাঙ্ক্ষিত এ স্টেডিয়ামটি নির্মাণ প্রকল্পটি বাস্তবায়িত হলে স্থানীয় এবং জাতীয় পর্যায়ে দক্ষ খেলোয়াড় গড়ে তোলাসহ মাদকমুক্ত যুব সমাজ গঠনে সহায়ক হবে। 


এসময় তিনি প্রকল্পটির প্রতি বিশেষ অবদান রাখায় সোনারগাঁয়ের সাবেক উপজেলা নির্বাহী অফিসার ও বর্তমান মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম,বর্তমান ক্রীড়া প্রতিমন্ত্রীর পিএস আবু নাসের ভূঞা,সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবালসহ ক্রীড়া সংস্থার সকলকে,স্থানীয় প্রশাসন,বীর মুক্তিযোদ্ধ,রাজনীতিবিদ,সমাজকর্মী ও সাংবাদিক বৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭