ভেজাল খাদ্য পানীয় তৈরির দায়ে র‌্যাব-১১র হাতে ২জন গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৪ মে, ২০২১

ভেজাল খাদ্য পানীয় তৈরির দায়ে র‌্যাব-১১র হাতে ২জন গ্রেফতার


ভেজাল খাদ্য পানীয় তৈরির দায়ে র‌্যাব-১১র হাতে ২জন গ্রেফতার


আজকের সংবাদ ডেক্সঃ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অননুমোদিত কারখানায় ভেজাল খাদ্য পানীয় তৈরির দায়ে ২জন গ্রেফতার, বিপুল পরিমান ভেজাল খাদ্য পানীয় জব্দ।

মঙ্গলবার(৪মে)রাত সাড়ে বারোটায় সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় অভিযান চালানো হয়।

র‌্যাব-১১র সিনিঃ সহকারী পরিচালক প্রণব কুমার স্বাক্ষরিত একটি প্রেসবিফিং এ জানা যায়,গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১র অভিযানে রাত সারে বারোটায় দিকে জেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় ব্যাটালিয়ন সদর এর অভিযানে অননুমোদিত কারখানায় ভেজাল ও মানহীন খাদ্য পানীয় তৈরির সময় হাতেনাতে ২ জনকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামী হলোঃমোঃ সম্রাট খান (৩৮) ও  মোঃশাহিন আলম (২২)। 

এসময় কারখানায় তৈরি অবস্থায় বিপুল পরিমান ক্রাউডিং পাউডার রোজ নুডলস,প্যারাসুট নারিকেল তৈল,কিক আউট মসার কয়েল,পিনোসুইট সুপার পাউডার,ক্রিস্টাল অরেঞ্জ ফ্লেভার ড্রিংক,লাচ্ছি মিল্ক ফ্লেভার ড্রিংকস,আইস ললি,ম্যাংগো জুস,ডেইরি মিল্ক, ম্যাঙ্গো ফ্লেভার,ভেজাল জুস তৈরীর কাজে ব্যবহৃত কেমিক্যাল ও ফ্লেভার উদ্ধার করা হয়। 

এসময় গ্রেফতারকৃত’দের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা পরষ্পর যোগসাজশে কয়েক বছর যাবৎ সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় সরকারী অনুমোদন না নিয়ে বিভিন্ন ধরনের ভেজাল পানীয় বিএসটিআই এর অনুমোদন না নিয়েই বিএসটিআই এর লোগো ব্যবহার করে উৎপাদন ও বাজারজাত করে আসছে। তারা অবৈধ উপায়ে ফ্যাক্টরীতে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল ও মানহীন খাদ্য পানীয় তৈরি করে বাজারজাত করে আসছে যা শিশু ও জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকারক। তিনি আরও জানায়,ফ্যাক্টরীর নামে কোন ভ্যাট রেজিঃ নেই। তারা কোন প্রকার মূসক প্রদান না করে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে এই সকল অননুমোদিত ভেজাল ও মানহীন খাদ্য পানীয় নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। 


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭