আসুন আমরা অসহায় মানুষের পাশে থেকে ঈদ উদযাপন করি -- ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১২ মে, ২০২১

আসুন আমরা অসহায় মানুষের পাশে থেকে ঈদ উদযাপন করি -- ইঞ্জিঃ মাসুম


আসুন আমরা অসহায় মানুষের পাশে থেকে ঈদ উদযাপন করি -- ইঞ্জিঃ মাসুম 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার স্বর্বস্তরের জণগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম । 


আজকের সংবাদ এ প্রেরিত এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।


ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম পিরোজপুর ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে পরপর দুই দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন,করোনাকালে সম্মুখযুদ্ধা হিসেবে মানবিক চেয়ারম্যান ভূষিত হয়েছেন তিনি।  



ঈদুল ফিতর উপলক্ষে আজকের সংবাদ ডটকম এ পাঠানো শুভেচ্ছা বার্তায় ইঞ্জিনিয়ার মাসুম বলেন, সবাইকে ঈদের আন্তরিক শুভেচ্ছা। সবার জন্য দোয়া,যেন নিজ নিজ সাধ্যের ভিতর সামাজিক দূরত্ব বজায় রেখে খুব উৎসব মুখর ভাবে কাটে ঈঁদ আনন্দ। দেশে ও দেশের বাইরে অবস্থানরত আমার প্রিয় সোনারগাঁ উপজেলার প্রতিটি নাগরিকসহ সকল দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।


তবে এবছর ঈদ মহামারি ও জীবনহানির মধ্যে ভিন্নভাবে এসেছে। তারপরেও করোনা চ্যালেঞ্জ মোকাবিলার মধ্যে দিয়েও সবাই বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজন নিয়ে খুব সুন্দরভাবে ঈদ উদযাপন করবেন বলে প্রত্যাশা করছি।আবার ও সবাইকে জানাই ঈদ মোবারক!

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭