পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন --কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১২ মে, ২০২১

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন --কালাম


পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন

                      আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম


আজকের সংবাদ  ডট কমঃ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম।


এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, সিয়াম সাধনার ইবাদত-মগ্ন রোজাশেষে আবার এল মুসলিম উম্মাহ’র মহানন্দ ঈদোৎসব ঈদুল ফিতর।পবিত্র ঈদ সবার মাঝে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক।

ঈদুল ফিতর উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ সর্বস্তরের জনগণকে জানাই আন্তরিক ঈদ মোবারক, অকৃত্রিম শুভেচ্ছা।

ঈদুল ফিতর সবার জন্য বয়ে আনুক সুখ-সমৃদ্ধি, অনাবিল আনন্দ। ধনী-দরিদ্র নির্বিশেষে সকলের দুয়ারেই এ আনন্দ বয়ে যাক সমহারে- এ কামনা করি। আসুন, আমরা সকলে সকলের হয়ে ইসলামের বৃহত্তম ধর্মীয় উৎসব, মহিমান্বিত ঈদুল ফিতর যথাযোগ্য মর্যাদায় উদযাপন করি।


তিনি আরও বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে সেই উন্নয়নের ধারাবাহিকতায় আমাদের সোনারগাঁসহ সারা বাংলাদেশের প্রতিটি এলাকায়  বিদ্যমান থাকুক এটাই আমাদের প্রত্যাশা। সেই লক্ষে আমাদের সাংগঠনিক দক্ষতার সহিত রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করে যেতে হবে ।


আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম ন্যায়, নীতি সমাজ সেবার মধ্য দিয়ে সোনারগাঁ বাসীদের সুখে দুখে পাশে থাকছেন বলে এলাকায় তার সুনাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭