অভিনব পদ্ধতিতে আসা বিপুল পরিমাণ ইয়াবাসহ নারী আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ মে, ২০২১

অভিনব পদ্ধতিতে আসা বিপুল পরিমাণ ইয়াবাসহ নারী আটক


অভিনব পদ্ধতিতে আসা  বিপুল পরিমাণ ইয়াবাসহ নারী আটক 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার এলাকায় কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান এস এ পরিবহন থেকে  ৬ হাজার ৩৯৫ পিছ ইয়াবার চালানসহ অরুণা আক্তার (২৮) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব-১১।


কক্সবাজার থেকে অভিনব পদ্ধতিতে আসা ইয়াবার চালানটি শনিবার দুপুরে (৮ মে) এস এ পরিবহনের পার্শ্বেল শাখা থেকে বুঝে নেয়ার সময় তাকে আটক করা হয়।


আটককৃত অরুণা আক্তারের বাড়ি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানা এলাকায়। র‌্যাব জানিয়েছে, এই নারী দীর্ঘদিন যাবত ইয়াবা পাচারের কাজে সরাসরি জড়িত আছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।


র‌্যাব-১১ ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার জানান, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিস থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে পাঠানো হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল নজরদারি শুরু করে।


বিষয়টি নিশ্চিত হয়ে র‌্যাবের গোয়েন্দা দলটি নারায়ণগঞ্জে এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিস কার্য্যালয়ে অবস্থান নেয়।

দুপুর আড়াইটার সময় অরুণা আক্তার নামে ওই নারী তার শিশু সন্তানকে কোলে নিয়ে বোরকা ও হিজাব পড়া অবস্থায় এসে পার্শ্বেল শাখার গুদাম থেকে কৌশলে আচারের প্যাকেটের আড়ালে ইয়াবার চালানটি বুঝে নেন।


এসময় র‌্যাব তাকে হাতেনাতে আটক করলে আচারের প্যাকেটের ভেতরে ছয় হাজার পিছ ইয়াবা আছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। এ ঘটনায় মামলার প্রক্রিয়াসহ আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে র‌্যাব জানিয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭