সোনারগাঁয়ে গৃহিণীকে শ্বাসরোধে হত্যা করে স্বামীকে অজ্ঞান করে মালামাল লুটের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ মে, ২০২১

সোনারগাঁয়ে গৃহিণীকে শ্বাসরোধে হত্যা করে স্বামীকে অজ্ঞান করে মালামাল লুটের অভিযোগ


সোনারগাঁয়ে গৃহিণীকে শ্বাসরোধে হত্যা করে স্বামীকে অজ্ঞান করে মালামাল লুটের অভিযোগ 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঘুমের ঔষধ খাইয়ে হোসনেআরা (৫০) নামে এক গৃহিণীকে শ্বাসরোধে হত্যা করে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক ভাড়াটিয়ার বিরুদ্ধে।


শনিবার রাতে উপজেলার ঝাউচর এলাকায় এঘটনা ঘটে,এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানা যায়। নিহত হোসনেয়ারা উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের আজিম উদ্দিনের স্ত্রী। 


নিহত হোসনেয়ারার ছেলে আল আমিন জানান, রংপুর এলাকার হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা স্থানীয় একটি কারখানায় চাকুরি করেন।গত পাচঁ মাস আগে আমাদের বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন, ভাড়াটিয়া হারুন অর রশিদের সঙ্গে আমার পিতার সুসম্পর্ক ছিল এবং বিশ্বস্ত হওয়ায় আমাদের বাসায় হারুন অর রশিদ ও তার স্ত্রী অবাদে চলাফেরা করতো।


আমার মা কোথায় টাকা ও স্বর্ণালংকার রাখতো সব কিছুই জানতো ভাড়াটিয়ার স্ত্রী সুলতানা। সেই সুযোগে শনিবার রাতে হারুন অর রশিদ আমার বাবা ও মায়ের সঙ্গে গল্প করে বাবাকে ঘুমের ওষুদ খাইয়ে অচেতন করে। পরে আমার মাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরে থাকা তিন ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।


এব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান জানান,ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭