৩৯৯ বোতল ফেন্সিডিল ও ১কেজি গাঁজাসহ র‌্যাব-১১র হাতে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ মে, ২০২১

৩৯৯ বোতল ফেন্সিডিল ও ১কেজি গাঁজাসহ র‌্যাব-১১র হাতে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার


৩৯৯ বোতল ফেন্সিডিল ও ১কেজি গাঁজাসহ র‌্যাব-১১র হাতে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার


আজকের সংবাদ ডেক্সঃ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর এলাকা হতে ৩৯৯ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজাসহ মোঃ মহিন উদ্দিন (২৭) ও মোঃ কাইয়ুম হোসেন(২২) নামে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার।

রোববার(৯ই মে)রাত পোঁনে আট টায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয় 

সিনিঃ এএসপি প্রণব কুমার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানাযায়,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১র একটি আভিযানিক দল রোববার রাত পোঁনে আটটায় বন্দর থানার মদনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।এ সময় তাদের তল্লাসী করে ৩৯৯ বোতল ফেন্সিডিল, ১কেজি গাঁজা,মাদক বিক্রির নগদ ৬৮৫০/- টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো মোঃ মহিন উদ্দিন (২৭)মোঃ কাইয়ুম হোসেন (২২)। 

সিনিঃ এএসপি প্রণব কুমার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানাযায়,গ্রেফতারকতৃ আসামীদের জিজ্ঞাসাবাদে বলেন তাদের স্থায়ী ঠিকানা কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার সোয়াগাজী জগপুর এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ,নরসিংদী,ও ঢাকার আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

বিজ্ঞপ্তিতে আরোও জানাযায়,মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। সেই সাথে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭