নারায়ণগঞ্জে মামুনুল হকের রিমান্ড শুনানি আবারও পিছিয়েছে আদালত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ মে, ২০২১

নারায়ণগঞ্জে মামুনুল হকের রিমান্ড শুনানি আবারও পিছিয়েছে আদালত



নারায়ণগঞ্জে মামুনুল হকের রিমান্ড শুনানি আবারও পিছিয়েছে আদালত



আজকের সংবাদ ডেক্সঃ-বিলুপ্তি হওয়া হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে পৃথক তিন মামলার রিমান্ড আবেদনের শুনানী আবারও পিছিয়েছে আদালত।


সােমবার (৯ মে) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালতে শুনানির পরবর্তী দিন ১২ই মে ধার্য করা হয় 


গত ২রা মে কথিত দ্বিতীয় স্ত্রীর করা ধর্ষণ মামলায় নারী ও শিশু নির্যাতন আইনে হেফাজত নেতা মামুনুল হককে গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানাে হয়। এ ছাড়াও সােনারগাঁয়ে রয়েল রিসাের্টে হামল এবং সােনারগাঁ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযােগের ঘটনায় মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন করে মােট ১৪ দিনের রিমান্ডের আবেদন জানানাে হয়েছে। 


পরে আদালত রোববার  ৯ই মে রিমান্ড শুনানির দিন ধার্য করেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, আগামী ১২ই মে রিমান্ড শুনানির পরবর্তী দিন ধার্য করেছেন আদালত। 


উল্লেখ্য গত ৩রা এপ্রিল সােনারগাঁয়ে রয়েল রির্সোটের কক্ষে কথিত দ্বিতীয় স্ত্রীদসহ হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করেন স্থানীয় লােকজন।


এঘটনায় পুলিশ গিয়ে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু করে। এ সময় খবর পেয়ে হেফাজতের নেতা কর্মী ও মাদ্রাসার ছাত্ররা ওই রিসাের্টে হামলা ও ভাঙচুর চালিয়ে তাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেন। পরে হেফাজতের নেতা-কর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন ভাঙচুর করেন। এ সময় তারা মহাসড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযােগ করেন। স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের ও সাংবাদিকদের বাড়িঘর ও কার্যালয়ে ভাঙচুর করা হয় ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭